জানেন বর্ষাকালে ভারতীয়রা দেশের কোন জায়গায় ঘুরতে যেতে সবথেকে পছন্দ করেন?

আপনি কি ঘুরতে খুব পছন্দ করেন? যেকোনও কালে তো বটেই, বিশেষ করে বর্ষাকাল এলেই মনে হয় যে, কোথাও একটা পরিবারসহ গিয়ে ঘুরে আসি? অথবা একা একাই বেরিয়ে পড়েন? তাহলে আপনার জন্য একটা ভাল প্রশ্ন হতে পারে। বলুন তো, ভারতীয়রা বর্ষাকালে সবথেকে বেশি ঘুরতে যেতে পছন্দ করেন কোন জায়গায়? একটি সমীক্ষা করে এই উত্তরই পাওয়া গিয়েছে।

Updated By: Jun 16, 2017, 04:12 PM IST
 জানেন বর্ষাকালে ভারতীয়রা দেশের কোন জায়গায় ঘুরতে যেতে সবথেকে পছন্দ করেন?

ওয়েব ডেস্ক: আপনি কি ঘুরতে খুব পছন্দ করেন? যেকোনও কালে তো বটেই, বিশেষ করে বর্ষাকাল এলেই মনে হয় যে, কোথাও একটা পরিবারসহ গিয়ে ঘুরে আসি? অথবা একা একাই বেরিয়ে পড়েন? তাহলে আপনার জন্য একটা ভাল প্রশ্ন হতে পারে। বলুন তো, ভারতীয়রা বর্ষাকালে সবথেকে বেশি ঘুরতে যেতে পছন্দ করেন কোন জায়গায়? একটি সমীক্ষা করে এই উত্তরই পাওয়া গিয়েছে।

আরও পড়ুন ভোগ ওয়েডিং শোয়ের ব্যান্ড অ্যম্বাসাডর হলেন অদিতি রাও হায়দরি

দেখা গিয়েছে, জুন মাস থেকে সেপ্টেম্বর মাস পর্যন্ত সবথেকে বেশি ভারতীয় ঘোরার জন্য পছন্দ করেন গোয়ায় যেতে। এইসময় ইন্টারনেটে ঘোরার জন্য, হোটেল বুক করার জন্য, সবথেকে বেশি সার্চ করা হয় গোয়াকেই। এর পাশাপাশি, বর্ষাকালে ভারতীয়রা যদি বিদেশে যেতে চান, তাহলে তাঁদের সবথেকে বেশি মানুষের পছন্দের জায়গা হল ইন্দোনেশিয়ার বালি। সমীক্ষা রিপোর্ট এমনই তথ্য দিচ্ছে। এবার আপনিই মিলিয়ে নিন যে, বেশিরভাগ লোকের সঙ্গে আপনার পছন্দও মিলছে কিনা।

আরও পড়ুন  আপনি হয়তো বিদেশে ঘুরতে পছন্দ করেন কিন্তু কুণাল কাপুরের মত অন্যরকম

.