ফাদার্স ডে-তে গুগলের এই ভিডিও আপনার চোখে জল আনবেই

বাবা-মায়ের নির্দিষ্ট কোনও সংজ্ঞা হয় না। কারণ, বাবা-মা আমাদের কাছে অঙ্গের মতো। তাঁরা যখন আমাদের চারপাশে থাকেন না, তখন তাঁদের মর্মটা বোঝা যায়। আজ ফাদার্স ডে। বিশ্বের কোণে কোণে প্রতিটা সন্তান আজ তাঁদের বাবাকে নিয়ে আজকের এই বিশেষ দিনটা উদযাপন করছে। বিশেষভাবে সম্মান জানাচ্ছে। সোশ্যাল মিডিয়ায় বাবাকে নিয়ে ছবি আপলোডের হুড়োহুড়ি পড়ে গিয়েছে। যেন মনে হচ্ছে, আজ হঠাত্‌ করে সবার মনে বাবার প্রতি ভালোবাসা অনেকটা বেড়ে গিয়েছে। কিন্তু বাবাকে ভালোবাসা বা 'বাবা তুমি ভালো থেকো। আজ আমরা যা হতে পেরেছি সব তোমার জন্য' এই সমস্ত কথার জন্য কোনও একটি নির্দিষ্ট দিনকে কেন বেছে নিতে হবে। বাবা তো আমাদের কাছে অপরিহার্য।

Updated By: Jun 19, 2016, 05:09 PM IST
ফাদার্স ডে-তে গুগলের এই ভিডিও আপনার চোখে জল আনবেই

ওয়েব ডেস্ক: বাবা-মায়ের নির্দিষ্ট কোনও সংজ্ঞা হয় না। কারণ, বাবা-মা আমাদের কাছে অঙ্গের মতো। তাঁরা যখন আমাদের চারপাশে থাকেন না, তখন তাঁদের মর্মটা বোঝা যায়। আজ ফাদার্স ডে। বিশ্বের কোণে কোণে প্রতিটা সন্তান আজ তাঁদের বাবাকে নিয়ে আজকের এই বিশেষ দিনটা উদযাপন করছে। বিশেষভাবে সম্মান জানাচ্ছে। সোশ্যাল মিডিয়ায় বাবাকে নিয়ে ছবি আপলোডের হুড়োহুড়ি পড়ে গিয়েছে। যেন মনে হচ্ছে, আজ হঠাত্‌ করে সবার মনে বাবার প্রতি ভালোবাসা অনেকটা বেড়ে গিয়েছে। কিন্তু বাবাকে ভালোবাসা বা 'বাবা তুমি ভালো থেকো। আজ আমরা যা হতে পেরেছি সব তোমার জন্য' এই সমস্ত কথার জন্য কোনও একটি নির্দিষ্ট দিনকে কেন বেছে নিতে হবে। বাবা তো আমাদের কাছে অপরিহার্য।

যাক আজ আর সে তর্ক বিতর্কে আর গেলাম না। আজ ফাদার্স ডে। আপনিও আপনার বাবাকে আরও একটু বেশি ভালোবাসুন। আরও একটু বেশি স্পেশাল অনুভব করান। আর অবশ্যই এই ভিডিওটি দেখুন। এমন একটি বিশেষ দিনে বিশ্বের সমস্ত বাবাদের প্রতি শ্রদ্ধা জানিয়ে গুগলের এই ভিডিওটি আপনার চোখে জল আনবেই।

 

.