Horoscope Today: মিথুনের মনোমালিন্য, কর্কটের আত্মবিশ্বাস, জেনে নিন কেমন যাবে আপনার দিন

Daily Horoscope for all Sun Signs- Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces Rashifal-  কেমন কাটবে আজকের দিন?

Updated By: Oct 22, 2021, 10:04 AM IST
Horoscope Today: মিথুনের মনোমালিন্য, কর্কটের আত্মবিশ্বাস, জেনে নিন কেমন যাবে আপনার দিন
Rashifal: রাশিফল

মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20)

আজ নিজেকে নিয়ে ভাবার জন্য সেরা দিন। অতীতের ভুল থেকে শিক্ষা নিলে সকল সমস্যার সমাধান করতে সক্ষম হবেন। ইতিবাচক মনোভাব নিয়ে এগিয়ে যেতে এবং ভুলগুলিকে সঠিক করার দিন আজ।

বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)

কর্মক্ষেত্রে নতুন দায়িত্বের কারণে প্রিয়জন এবং পরিবারের সঙ্গে দূরত্ব। কর্মজীবন এবং ব্যক্তিগত জীবনে ভারসাম্য বজায় রাখার জন্য পরিকল্পনা প্রয়োজন।

মিথুন Gemini রাশিফল Rashifal (May 21 - June 21)

সহকর্মীদের সাথে মনোমালিন্যের সম্ভাবনা। বিরক্ত হবেন না। হতাশার পরিবর্তে, নিজের উপরে বিশ্বাস রাখুন। 

কর্কট CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

আজ আত্মবিশ্বাস থাকবে। নিজের বিষয়ে অত্যন্ত আত্মবিশ্বাসী বোধ করবেন। ঝুঁকি নেওয়া এবং পরিচিত কাজের বাইরে বেরিয়ে আসার জন্য আজ ভাল দিন। 

সিংহ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23)

আজ খুব ব্যস্ত দিন। একটি পরিবর্তনের জন্য এই ব্যস্ততা উপভোগ করতে পারবেন। হয়তো একদিনে সব ভাবনা বাস্তবায়ন করা যাবে না, তাই সেগুলো লিখে রাখতে ভুলবেন না। 

কন্যা VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23)

আজ নমনীয়তার পরীক্ষা। এমন পরিস্থিতির মুখোমুখি হতে পারেন যেখানে নিজেকে সরিয়ে রাখতে হবে এবং প্রথমে অন্যদের কথা ভাবতে হবে। সব বিষয়ে সামঞ্জস্য রাখতে হবে এবং সমস্যার সমাধানে পিছনে থাকতে হবে। আজকে প্রভাব খাটানর চেষ্টা করলে কর্মক্ষেত্রে সমস্যার সৃষ্টি হবে। 

তুলা LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23)

আজ পরিবর্তনের জন্য উপযুক্ত দিন। যদি কোন বড় সিদ্ধান্ত নেওয়ার প্রয়োজন হয়, তাহলে আজ সেরা দিন। আজ সবচেয়ে স্থিতিশীল অবস্থানে রয়েছে তুলে রাশি। আজ ভুল হওয়ার সম্ভাবনা কম।

বৃশ্চিক SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

ইদানীং সব বিষয়ে বিরক্তিকর বোধ হচ্ছে। আজ নতুন শখ অথবা কর্মজীবনে একটি নতুন লক্ষ্য পাবেন। এটি জীবনকে ব্যস্ত এবং আগ্রহী রাখবে। এই উদ্যোগের ব্যাপারে মনোযোগী এবং আত্মবিশ্বাসী বোধ হবে। এই কাজের মাঝে বিরতি দেওয়া যাবে না।

ধনু SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21)

চ্যালেঞ্জগুলি গ্রহণ করতে হবে। পুরন লক্ষ্যগুলিতে মনোযোগ দিতে হবে এবং সেই কাজ চালিয়ে যেতে হবে। পুরস্কৃত না হওয়ার আক্ষেপ থাকলেও কাজ ছাড়া যাবে না।

মকর CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21)

পেশাগত ক্ষেত্রে হতাশার আসতে পারে। সবকিছু আপনার পক্ষে নাও হতে পারে। অন্যদের তাদের ভাবনা বাস্তবায়নের সুযোগ দিতে হবে। আজ সিদ্ধান্ত নেওয়া থেকে বিরত থাকুন এবং শান্ত থাকার জন্য ধ্যান করুন।

কুম্ভ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19)

আজ সৃজনশীল জগতে দরজা খুলে যেতে পারে। নিজের সৃজনশীল দিকটিতে দেখুন এবং ভাবুন এর সম্পর্কে কী করা যায়। এই সুযোগটি হাতছাড়া করবেন না কারণ এটি আপনার জন্য পরবর্তী বড় জিনিস হতে পারে।

মীন PISCES রাশিফল Rashifal (Feb 20-Mar 20)

খোলস থেকে বেরিয়ে এসে স্পটলাইটে দাঁড়াতে হবে। কাজ প্রশংসিত হতে পারে। আত্মবিশ্বাসি হতে হবে এবং আপনার আশেপাশের মানুষের সাথে ভাবনা ভাগ করে নিতে হবে। কাজের পিছনে লুকিয়ে থাকবেন না, সকলের সামনে থাকতে হবে।

.