বাস্তু মতে এগুলো মানলেই আপনি বড়লোক!

বড়লোক হতে কে না চায়। কিন্তু কীভাবে ধনী হতে হয়, তা অনেকেরই জানা নেই। বাস্তু মতে কিছু নিয়ম মেনে চললে আপনি নিশ্চিত ধনী হতে পারবেন। তবে এগুলো অনেকটা বিশ্বাসের ওপর নির্ভর করে। আপনি যদি বিশ্বাস করে এগুলো কিছুদিন মেনে চলেন, তাহলে দেখবেন ফল পাচ্ছেন।

Updated By: Jul 12, 2016, 01:22 PM IST
বাস্তু মতে এগুলো মানলেই আপনি বড়লোক!

ওয়েব ডেস্ক: বড়লোক হতে কে না চায়। কিন্তু কীভাবে ধনী হতে হয়, তা অনেকেরই জানা নেই। বাস্তু মতে কিছু নিয়ম মেনে চললে আপনি নিশ্চিত ধনী হতে পারবেন। তবে এগুলো অনেকটা বিশ্বাসের ওপর নির্ভর করে। আপনি যদি বিশ্বাস করে এগুলো কিছুদিন মেনে চলেন, তাহলে দেখবেন ফল পাচ্ছেন।

১) আপনার বেডরুমটি যদি ঘরের উত্তর কোণে হয়, তাহলে ঘরের রং নীল করুন। ঘরে লাল কিংবা মেরুন রং এড়িয়ে চলুন।

আরও পড়ুন বড়লোক হতে চান? তাহলে এখনই এই জিনিসগুলো বাড়ি থেকে সরান!

২) ঘরে টবে করে মানি প্ল্যান্ট রাখুন। ঘরের শোভাও বৃদ্ধি করবে আবার টাকাও আসবে। আমরা সকলেই জানি মানি প্ল্যান্ট ধন-সম্পদকে আকর্ষণ করে।

৩) একটা সুন্দর দরজা বাড়িতে সুখ-শান্তি, আনন্দ, ধন সম্পদ নিয়ে আসে। তাই ধনী হতে চাইলে বাড়ির দরজা যেন আকর্ষণীয় হয়। ইচ্ছে হলে স্বামী-স্ত্রীর নাম দরজায় ঝুলিয়ে দিতে পারেন। বাস্তু মতে এটি খুবই শুভ।

৪) বাড়ির দক্ষিণ পূর্ব কোণে রান্নাঘর করুন। রান্নাঘরের রং গোলাপি বা হলুদ করতে পারেন। তবে কালো কিংবা ধূসর একেবারেই চলবে না।

৫) দক্ষিণ কোণে যদি আপনার ঘর হয়, তাহলে ঘরের রং উজ্জ্বল হলুদ করুন। উজ্জ্বল হলুদ পজেটিভ এনার্জি আকর্ষণ করে।

৬) ধন-সম্পদের অধিপতি হলেন কুবের। তাই তাঁকে আকর্ষিত করতে হলে লকার কিংবা আলমারি ঘরের দক্ষিণ বা দক্ষিণ পশ্চিম কোণে রাখুন।

আরও পড়ুন প্রেমিকা না থাকার যে সুবিধাগুলো ছেলেরা পায়

৭) বাড়ির শোভা বাড়াতে অনেকেই বাড়িতে ছোট ঝর্ণা তৈরি করেন। এটি শুধু বাড়ির শোভাই বাড়ায় না, সঙ্গে সঙ্গে অর্থকেও আকর্ষিত করে। তবে ঝর্ণার ক্ষেত্রে একটা বিষয় অবশ্যই মাথায় রাখবেন, এটি যেন উত্তর-পূর্ব মুখে হয়। আর জল যেন সবসময় পরিস্কার থাকে এবং বয়ে যায়।

৮) ধন-সম্পদ, অর্থ, প্রতিপত্তি পেতে বাড়িতে অ্যাকোরিয়াম রাখুন। এবং বসার ঘরের উত্তর-পূর্ব কোণে এটি রাখুন।

.