Mangal Gochar 2023: ১০ মে উন্নতির পথ খুলবে মঙ্গল! ৪ রাশির জীবনে হতে চলেছে প্রচুর অর্থ লাভ

Mangal Gochar 2023: সাহস, শক্তি, জমি, বিবাহের কারক মঙ্গল তার রাশি পরিবর্তন করে ১০ মে কর্কট রাশিতে প্রবেশ করতে চলেছে। জ্যোতিষশাস্ত্র অনুসারে, মঙ্গল গ্রহের এই যাত্রা চারটি রাশির লোকদের জন্য খুব শুভ হবে।

Updated By: May 8, 2023, 04:47 PM IST
Mangal Gochar 2023: ১০ মে উন্নতির পথ খুলবে মঙ্গল! ৪ রাশির জীবনে হতে চলেছে প্রচুর অর্থ লাভ

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বৈদিক জ্যোতিষশাস্ত্রে মঙ্গলকে গ্রহের সেনাপতি বলা হয়েছে। কুণ্ডলীতে মঙ্গল শুভ থাকলে সেই ব্যক্তি অগাধ সম্পদ ও জমির মালিক হন। তিনি সাহস ও বীরত্বে পরিপূর্ণ এবং তার বিবাহিত জীবন সুখী হয়। অন্যদিকে, কুণ্ডলীতে দুর্বল মঙ্গল ব্যক্তিকে রাগান্বিত ও অহংকারী করে তোলে। তার বিয়েতে বিলম্ব হয়। ২ দিন পর, ১০ মে মঙ্গল কর্কট রাশিতে গমন করছে। মঙ্গল গ্রহটি ১ জুলাই পর্যন্ত কর্কট রাশিতে অবস্থান করবে এবং চারটি রাশির জাতক জাতিকাদের প্রতি অত্যন্ত সদয় হবে।

মঙ্গল ট্রানজিট দেবে জমি-সম্পত্তি

আরও পড়ুন: Cryotherapy: মাইনাস ১৫ ডিগ্রিতে রাকুল প্রীত সিং করালেন ক্রিয়োথেরাপি! জেনে এই থেরাপির উপকারিতা

মেষ রাশি: মেষ রাশির অধিপতি মঙ্গল এবং মঙ্গল গমন মেষ রাশির জাতকদের জন্য শুভ হবে। আয় বাড়বে। সম্পত্তি কেনার সুযোগ তৈরি হচ্ছে। বাড়িতে সুখের পরিবেশ থাকবে। নতুন গাড়ি কেনার জন্যও এটি একটি ভালো সময়। কর্মজীবনে সাফল্য পাবেন। আপনার পারফরম্যান্স ভালো হবে।

কন্যা রাশি: মঙ্গল গমন কন্যা রাশিকে শক্তিশালী ও আত্মবিশ্বাসী করে তুলবে। আপনি দ্রুত সমস্ত কাজ সফলভাবে সম্পন্ন করবেন। ব্যবসায় অগ্রগতি হবে। চাকরিতে পদোন্নতি, আয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। সম্পত্তি ক্রয়-বিক্রয় থেকে লাভ হবে।

আরও পড়ুন: Week 7 | Daily Cartoon | সোমান্তরাল | ছিন্ন পাতার সাজাই তরণী, 'ফুচকা খা' করি খেলা...

কুম্ভ রাশি: মঙ্গল গমন কুম্ভ রাশির জাতক জাতিকাদের আয় প্রভূতভাবে বৃদ্ধি করবে। বিভিন্ন উৎস থেকে আপনার কাছে টাকা আসবে। অর্থনৈতিক অবস্থা শক্তিশালী হবে, যদিও ব্যয়ও বাড়বে। আপনার বড় কোনও উচ্চাকাঙ্ক্ষা পূরণ হতে পারে। বন্ধ কাজ শেষ হবে।

মীন রাশি: মঙ্গলের রাশি পরিবর্তন মীন রাশির জাতকদের জীবন প্রেমে ভরিয়ে দেবে। আপনার সঙ্গীর সঙ্গে ভাল ব্যবহার করুন। চাকরি-ব্যবসায় অগ্রগতি হবে। আপনার সম্মান বাড়বে। আপনার কর্তৃত্ব এবং প্রভাব বৃদ্ধি পাবে তবে অহংকার বা অতিরিক্ত আত্মবিশ্বাস এড়িয়ে চলুন।

.