জেনে নিন ২০২৩ সাল কোন রাশির জাতকদের পক্ষে শুভ হবে, কাদের পক্ষে হবে না...

Mangal Gochar 2022: জ্যোতিষবিদ্যায় মঙ্গলকে সাহস শক্তি, ক্ষমতার দ্যোতক মনে করা হয়। প্রতি মাসে রাশিচক্রের পরিবর্তনের জেরে মানবজীবনের উপরও ভালো-মন্দ নানা প্রভাব পড়ে। সদ্য মঙ্গল বৃষরাশিতে প্রবেশ করেছে। থাকবে আগামী ১৩ মার্চ পর্যন্ত।

Edited By: সৌমিত্র সেন | Updated By: Nov 15, 2022, 07:00 PM IST
জেনে নিন ২০২৩ সাল কোন রাশির জাতকদের পক্ষে শুভ হবে, কাদের পক্ষে হবে না...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: জ্যোতিষবিদ্যায় মঙ্গলকে সাহস শক্তি, ক্ষমতার দ্যোতক মনে করা হয়। প্রতি মাসে রাশিচক্রের পরিবর্তনের জেরে মানবজীবনের উপরও ভালো-মন্দ নানা প্রভাব পড়ে। সদ্য মঙ্গল বৃষরাশিতে প্রবেশ করেছে। থাকবে আগামী ১৩ মার্চ পর্যন্ত। বৃষরাশিতে মঙ্গলের এই অবস্থান কয়েকটি রাশির জন্য শুভ হতে চলেছে, পাশাপাশি বেশ কয়েকটি রাশির জন্য তা অশুভ। জেনে নিন, কোন কোন রাশির জন্য মঙ্গলের এই অবস্থান শুভ, কাদের জন্য অশুভ:   

আরও পড়ুন: Horoscope Today: কাজে ক্ষতি মেষের, পাওনা আদায় মিথুনের, পড়ুন রাশিফল

বৃষে মঙ্গলের অবস্থানের জেরে মেষ রাশির জাতকদের অর্থনৈতিক পরিস্থিতি ভালো হবে। বাজারে আটকে থাকা টাকা হাতে আসবে। 

এদিকে বৃষ রাশির জাতকদের পক্ষে বিষয়টা ভালো হবে না। তঁদের আর্থিক ক্ষতি ঘটবে। এই সময়ে ভ্রমণ করলে একটু সাবধানে থাকতে হবে। প্রতিযোগিতামূলক পরীক্ষায় ভালো ফল করার জন্য পড়ুয়াদের এই সময়ে যথেষ্ট পরিশ্রম করতে হবে।

মিথুন রাশির জাতকদের ক্ষেত্রে বিষয়টা একটু অন্যরকম। এই সময়ে তাঁদের এমন অবস্থা হতে পারে যাতে তাঁদের লোন নিতে হয়। তবে টাকাপয়সার ব্যাপারে মিথুন রাশির জাতকদের একটু সাবধান হতে হবে। 

মঙ্গলের প্রভাবে কর্কটরাশির জাতকদের অর্থোপার্জনের নতুন নতুন রাস্তা খুলবে। তবে এই সময়পর্বে এঁদের আবেগ নিয়ন্ত্রণ করতে হবে। যে কোনও ক্ষেত্রে বুদ্ধিমত্তার সঙ্গে সিদ্ধান্ত নিতে হবে। পরিবারের সদস্যদের মধ্যে নানা বিষয়ে মতবিরোধ হতে পারে।

সিংহ রাশির জাতকদের এই সময়ে খুব সতর্ক থাকতে হবে। বিশেষ করে কর্মক্ষেত্রে।

কন্যারাশিরজাতকদের হতাশা গ্রাস করতে পারে। কিন্তু এ নিয়ে চিন্তিত থাকার কোনও প্রয়োজন নেই। কেননা শেষে সাফল্যই অপেক্ষা করবে। পড়ুয়ারাও এই সময়ে সাফল্যের মুখোমুখি হবে।

তুলা রাশির জাতকদের ক্ষেত্রে মঙ্গলের এই ট্রানজিশন একটু নেতিবাচক। এই সময়ে স্বাস্থ্য়ের খেয়াল রাখতে হবে। গাড়ি ব্যবহারের সময়ে বেশ সাবধান থাকতে হবে এঁদের। টাকাপয়সার ক্ষেত্রেও এঁদের বেশ একটু সাবাধানী হতে হবে। 

বৃশ্চিক রাশির জাতকদের মধ্যে যাঁরা বিজনেসপার্সন তাঁদের পক্ষে সময়টা ভাল। জমি বা গাড়ি কেনার যোগ রয়েছে।

ধনু রাশির জাতকদের পক্ষে সময়টা সব দিক থেকেই ভালো।  তবে এই সময়ে খরচের যোগও রয়েছে, এজন্য অর্থকষ্টও হতে পারে। তবে রোজগারের রাস্তাও বাড়বে।

মকররাশির জাতকেরা এই সময়ে নানা অপ্রত্যাশিত বিষয়ের মুখোমুখি হবেন। পড়ুয়াদের জন্য সময়টা খুবই ভালো। কুম্ভ রাশির জাতকেরা একটু ট্রেসের মুখে পড়তে পারেন। আত্মীয়-স্বজনদের দিক থেকে কোনও দুঃসংবাদ আসতে পারে। সাবধানে চলাফেরা করতে হবে। বাবা-মায়ের প্রতি বেশি যত্ন নিতে হবে।

মীন রাশির জাতকেরা এই সময়ে বেশ সাহসী হয়ে উঠবেন। কেরিয়ারে উন্নতি হবে, ব্যবসায় উন্নতির যোগ রয়েছে। যে কোনও সম্পর্কের ক্ষেত্রে বিশেষ যত্ন নিতে হবে। ছেলেমেয়েদের সঙ্গে মতবিরোধ ঘটতে পারে।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.