আলাপ করুন বিশ্বের সবথেকে ফ্লেক্সিবল মহিলার সঙ্গে

নাম জুলিয়া গুনথেল। তবে জলাটা নামেই জনপ্রিয় তিনি। বিশ্বের সবথেকে ফ্লেক্সিবল(নমনীয়) মহিলা মনে করা হয় তাকেই। নিজেকে ভাঁজ করে একটি ব্যাগের মধ্যে ঢুকিয়ে দিতে পারেন জলাটা। কনটর্শনিস্ট(বিভঙ্গবিনোদন) হিসেবেই জনপ্রিয়তা পেয়েছেন জলাটা।

Updated By: Mar 16, 2015, 08:01 PM IST
আলাপ করুন বিশ্বের সবথেকে ফ্লেক্সিবল মহিলার সঙ্গে

ওয়েব ডেস্ক: নাম জুলিয়া গুনথেল। তবে জলাটা নামেই জনপ্রিয় তিনি। বিশ্বের সবথেকে ফ্লেক্সিবল(নমনীয়) মহিলা মনে করা হয় তাকেই। নিজেকে ভাঁজ করে একটি ব্যাগের মধ্যে ঢুকিয়ে দিতে পারেন জলাটা। কনটর্শনিস্ট(বিভঙ্গবিনোদন) হিসেবেই জনপ্রিয়তা পেয়েছেন জলাটা।

৩১ বছরের জলাটার জন্ম কাজাকাস্তানে হলেও জীবনের বেশির ভাগ সময় জার্মানিতেই কাটিয়েছেন তিনি। মাত্র ৪ বছর বয়সেই তার শরীরের বিস্ময়কর নমনীয়তা আবিষ্কার করেন স্কুলের শিক্ষিকা। ৮ বছর বয়সে সার্কাস স্কুলে যোগ দেন জলাটা। ১০ বছর বয়স থেকেই পেশাদার কনটর্শনিস্ট হয়ে ওঠেন জলাটা। সেই থেকে এখনও পর্যন্ত বিভঙ্গ বিনোদনই তার পেশা। তার শরীরের নমনীয়তা নিয়ে তৈরি হয়েছে ডিসকভারি টিভি সিরিজও। যেখানে একটি এমআরআই মেশিনে তাকে ঢুকিয়ে চিকিত্সকরা দেখছেন তার শরীরের লিগামেন্ট শিশুদের মতো নমনীয়।

পারফর্মিং আর্ট, মডেলিং, অভিনয়, ম্যাগাজিন শুট করেন জলাটা। বিশ্বের বিভিন্ন প্রান্তে স্টেজ শোও করেন নমনীয় এই মহিলা। এর মধ্যেই বহু গিনিজ বুক অফ ওয়ার্ল্ড রেকর্ড। সবথেকে কম সময়ে নিজের শরীরের বিভঙ্গের চাপে ৩টি বেলুন ফাটিয়ে বিশ্বরেকর্ড সৃষ্টি করেন জলাটা। অভিনয় করেছেন হোলি মোটরস ছবিতেও। আগামী দিনে অভিনয়কেই পেশা হিসেবে নিতে চান তিনি।

দেখুন জলাটা বিভঙ্গ বিনোদনের নমুনা,

.