মীন রাশির কেমন যাবে ২০১৫? জানাচ্ছেন জ্যোতিষ সন্দীপ কোচার

১৮ ফেব্রুয়ারি-২০ মার্চ

Updated By: Jan 3, 2015, 09:35 PM IST
মীন রাশির কেমন যাবে ২০১৫? জানাচ্ছেন জ্যোতিষ সন্দীপ কোচার

মীন: ১৮ ফেব্রুয়ারি-২০ মার্চ

মীন রাশির জাতকরা এই বছর প্রচুর সমৃদ্ধি লাভ করবেন। পঞ্চম ঘরে বৃহস্পতির প্রভাবে সৃজনশীলতা বাড়বে। সন্তানের কারণে জীবনে আনন্দ আসবে। যারা সন্তান চাইছেন তারা এই বছর সন্তান লাভ করতে পারেন। যারা বিনোদন, খেলাধুলো বা ব্যবসায় বিনিয়োগের কথা ভাবছেন তারা লাভের আশা করতে পারেন।

অভিনেতা ও শিল্পিরা বছরের প্রথম ভাগে খুব লাভবান হবেন। সৃজনশীলতা বাড়বে। প্রণয়ের সম্পর্কে গভীরতা বাড়বে। সম্পর্ক আপনাকে খুশি রাখবে। আর্থিক ঝুঁকি নেওয়ার ব্যাপারে ভাগ্য আপনার সহায় থাকবে। বেড়াতে যাওয়া ও পার্টি করার জন্য তৈরি থাকুন। নবম ঘরে বৃহস্পতির দৃষ্টি থাকায় বিদেশ ভ্রমণের সৌভাগ্য হবে। যারা পড়াশোনা করছেন বা মার্কেটিং-এর মতো কাজের সঙ্গে যুক্ত তারা লাভবান হবেন। ধর্মপ্রাণ মানুষদের জন্যও এই বছর ভাল। বাবা ও শিক্ষকের সঙ্গে সম্পর্কে গভীরতা আসবে।  

বছরের দ্বিতীয় ভাগে আধ্যাত্মিকতা আসতে পারে মনে। শরীর খারাপ থাকার কারণে মানসিক চাপ আসতে পারে। যোগাভ্যাস ও ধ্যান করলে ভাল থাকবেন। খাওয়া দাওয়া ও শরীরচর্চার ওপর নজর দিন। বিবাহিত জীবনে কিছুটা সতর্ক থাকুন। কাজের ক্ষেত্রে দায়িত্ব ও চাপ বাড়বে। শান্ত থাকুন, ২০১৫ সালে আপনার জীবনে অনেক সুখবর আসবে।

 

.