Saturn Horoscope: শনিদেবের জন্য আগামী ৩৪ দিন খুব সতর্ক থাকতে হবে এই ৪ রাশির জাতককে

শনির এই অস্ত-কাল কিছু রাশির অনুকূলে থাকবে, কারও ক্ষেত্রে অসুবিধা বাড়বে।

Updated By: Jan 16, 2022, 03:13 PM IST
Saturn Horoscope: শনিদেবের জন্য আগামী ৩৪ দিন খুব সতর্ক থাকতে হবে এই ৪ রাশির জাতককে

নিজস্ব প্রতিবেদন: শনি বরাবরই আকর্ষণের কেন্দ্রে থাকা এক গ্রহ। যে কারণে তার উপর জ্যোতিষবিদদেরও নজর থাকে। সম্প্রতি জানা যাচ্ছে, ২৪ জানুয়ারি শনিদেব অস্ত যাচ্ছেন, ২৭ ফেব্রুয়ারি পর্যন্ত তিনি এই অবস্থানে থাকবেন। অর্থাৎ, শনির অস্তের মোট সময়কাল হতে চলেছে ৩৪ দিন। শনির এই অস্ত যাওয়া সমস্ত রাশির মানুষকে প্রভাবিত করবে। শনির এই অস্ত-কাল কিছু রাশির অনুকূলে থাকবে, কারও ক্ষেত্রে অসুবিধা বাড়বে। দেখে নেওয়া যাক, কোন কোন রাশির জাতকদের এই সময়ে একটু সাবধানে থাকতে হতে পারে। 

জ্য়োতিষবিদেরা বলছেন, এ সময়ে সতর্ক হতে হবে কন্যা রাশির জাতকদের। এই সময়ে কন্যারাশির জাতকদের কর্মক্ষেত্রে চ্যালেঞ্জের সম্মুখীন হতে হবে। অর্থ উপার্জনের ক্ষেত্রেও কিঞ্চিৎ সমস্যা দেখা দেবে। মানসিক দুশ্চিন্তা বাড়বে। এই সময়ের মধ্যে এদের স্বাস্থ্য-সংক্রান্ত সমস্যাও দেখা দিতে পারে।

এই সময়-পর্বে শনি কর্কট রাশির সপ্তম ঘরে অবস্থিত থাকবেন। ফলে কর্কট রাশির জাতক যাঁরা চাকরিজীবী তাঁদের কর্মক্ষেত্রে সমস্যায় পড়তে হতে পারে। ঊর্ধ্বতন কর্মকর্তা ও সহকর্মীদের সঙ্গে সম্পর্কের ক্ষেত্রে সমস্যা আসবে।

মিথুন রাশির জাতকদের এ সময়ে যে কোনও কাজ সম্পন্ন করতে ক্ষেত্রে বাধার সম্মুখীন হওয়ার আশঙ্কা থাকছে। কর্মক্ষেত্রেও কঠিন চ্যালেঞ্জ থাকবে। এ ছাড়াও, অফিসে কাজের চাপ খুব বেশি হতে চলেছে। অর্থহানির আশঙ্কা রয়েছে। 

এই সময়ে তুলা রাশির মিশ্রফল। জীবনের স্বস্তি কমবে। কর্মক্ষেত্রে নিযুক্ত ব্যক্তিরা কাজে সন্তুষ্টি পাবেন না। সহকর্মীদের কাছ থেকে বাধার সম্মুখীন হবেন। যাঁরা ব্যবসার সঙ্গে যুক্ত তাঁদের এই সময়ে নানা আর্থিক ক্ষতির মুখোমুখি হতে হবে।  

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

আরও পড়ুন: Shoe Size: জুতোর মাপই বলে দেবে আপনার প্রিয় মানুষটি ঠিক কেমন!

.