একটি রুপোর আংটিই বদলে দিতে পারে আপনার জীবন!

অনেক শারীরিক সমস্যা থেকে মুক্তির দিশা হয়ে দাঁড়াতে পারে রুপোর আংটি। তবে হাতের যে কোনও আঙুলে রুপোর আংটি ফল না-ও পেতে পারেন।

Updated By: May 27, 2018, 11:05 AM IST
একটি রুপোর আংটিই বদলে দিতে পারে আপনার জীবন!

সোনার গয়না পরতে কে না ভালবাসেন! দাম যতই হোক না কেন, এক টুকরো সোনা তবু চাই। কিন্তু জানেন কি বৈদিক জ্যোতিষ মতে, সোনার থেকেও দামি ধাতু হল রুপো। জ্যোতিষ মতে, রুপোর একটি আংটিই আপনার জীবনের নানা বাধা কাটিয়ে ভাগ্যে অবিশ্বাস্য পরিবর্তন আনতে পারে।

আরও পড়ুন: সাপে কামড়ালে এগুলো ভুলেও করবেন না

জ্যোতিষ মতে, বৃহস্পতি ও চন্দ্রের জন্য রুপোই সব থেকে কার্যকর ধাতু। অনেক শারীরিক সমস্যা থেকে মুক্তির দিশা হয়ে দাঁড়াতে পারে রুপোর আংটি। তবে হাতের যে কোনও আঙুলে রুপোর আংটি ফল না-ও পেতে পারেন। হাতের কড়ে আঙুলে রুপোর আংটি ধারণ করলে ফল মিলবে দ্রুত।

আরও পড়ুন: এই খাবারগুলো খেলে বাড়বে স্পার্ম কাউন্ট, কমবে বন্ধ্যাত্বের সম্ভাবনা!

বাজারে থেকে রুপোর আংটি কিনে সঙ্গে সঙ্গে সেটিকে ধারণ করলে চলবে না। কোনও একটি বৃস্পতিবার পরিষ্কার জলে আংটিটিকে ডুবিয়ে রাখুন সারা রাত। তার পর সেটিকে ধারণ করুন। আংটি ধারণের আগে চন্দনে একবার ডুবিয়ে নিলে ভাল হয়। এতে শুভশক্তি আকৃষ্ট হবে আপনার প্রতি। বৃহস্পতি ও চন্দ্রের প্রভাবকে নিয়ন্ত্রণ করতে পারে রুপো। এর ফলে কোনও সিদ্ধান্ত গ্রহণের কালে আপনি স্থির থাকতে পারবেন। সর্দি-কাশি-ব্যথা-বেদনা থেকে মুক্তি দিতে পারে রুপোর আংটি। মা কিংবা স্ত্রীর সুস্বাস্থ্য নিশ্চিত করতেও রুপোর আংটি খুবই কার্যকরী।

.