Venus Transit: নতুন বছরের শুরুতে শুক্রের কৃপা ঝরে পড়বে এই ৪ রাশির উপর!

কোনও রাশিতে ঠিকরে পড়ে সৌভাগ্যের আলো, কোনও রাশিতে দুর্ভাগ্যের অন্ধকার।

Updated By: Dec 28, 2021, 02:19 PM IST
Venus Transit: নতুন বছরের শুরুতে শুক্রের কৃপা ঝরে পড়বে এই ৪ রাশির উপর!

নিজস্ব প্রতিবেদন: প্রতিটি গ্রহেরই আলাদা আলাদা কার্যক্ষেত্র। আলাদা আলাদা কার্যকারিতা। মহাকাশের সংসারে সারা বছরই চলছে বদলের নানা খেলা। আর সেই হিসেবে ভাগ্যবদলের ওঠা-পড়া চলছে মানবসংসারেও। এরই মধ্যে জ্যোতিষবিদেরা দেখেন, রাশিচক্রের কোন কোন রাশিতে ঠিকরে পড়বে সৌভাগ্যের আলো অথবা দুর্ভাগ্যের অন্ধকার। 

জ্যোতিষবিদেরা দেখেছেন, চলতি ডিসেম্বরের একেবারে শেষে শুরু হচ্ছে বৃহস্পতির ট্রানজিট। সে ঢুকছে ধনু রাশিতে। আর তার ফলে নানা প্রভাব পড়বে বিভিন্ন রাশির উপর। এর মধ্যে সব চেয়ে বেশি প্রভাবিত হবে যে-রাশিগুলি সেগুলি হল মেষ কন্যা সিংহ ধনু।

শুক্র গ্রহ পারস্পরিক আকর্ষণের জন্য দায়ী। শুক্রকে প্রেমের জন্যও দায়ী বলে মনে করা হয়। এ ছাড়া ঐশ্বর্য, সৌভাগ্য, সম্পদ প্রভৃতির জন্যও দায়ী এই গ্রহটি। দেখতে গেলে খুবই গুরুত্বপূর্ণ এই গ্রহ। এহেন শুক্র ৩০ ডিসেম্বরে ট্রানজিটে প্রবেশ করবে। সে ঢুকবে ধনু রাশিতে, থাকবে জানুয়ারির শেষ পর্যন্ত। মোটামুটি ১ মাস। এর প্রভাবে কিছু বিশেষ রাশিতে আসবে সৌভাগ্য।

মেষ

এই রাশির জাতকদের এই ট্রানজিট-পর্বে আর্থিক লাভের সম্ভাবনা থাকবে। সামাজিক মান-সন্মান বৃদ্ধি পাবে। এমনিতে মেষ রাশির শাসকগ্রহ মঙ্গল। এই সময়ে এই রাশির জাতকদের সামনে নতুন চাকরির সুযোগও চলে আসবে। 

কন্যা

অর্থলাভের যোগ থাকছে। সাফল্যের পিছনে কঠোর পরিশ্রম থাকবেই। তবে সেই সাফল্য অর্জন ঘটবে এই পর্বেই। এই সময়টা শিক্ষার্থীদের জন্যও অনুকূল। চাকরির যোগের জন্য ভালো। এই রাশির শাসকগ্রহ বুধ। এই সময়টা জুড়ে আগাগোড়া ইতিবাচক ফল মিলবে। 

সিংহ 

গোটা জানুয়ারি মাসটা সিংহ রাশির জাতকদের জন্য শুভ। এই সময়ে জীবনে সৌভাগ্য আসবে। ভালো থাকবে অর্থনৈতিক ভাগ্যও। ব্যবসায়ীরা এই সময়ে লাভের মুখ দেখবেন। 

ধনু 

বিপুল অর্থ উপার্জন হবে ধনুরাশির জাতকদের। সময়টা সরকারি চাকরিজীবীদের জন্য খুব ভালো। 
  
জানুয়ারি শেষ হলে আবার এই ৪ রাশির ভাগ্যে কিঞ্চিৎ পরিবর্তন ঘটবে। 

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

আরও পড়ুন: আপনার পুজোর জায়গায় পূর্বপুরুষের ছবিও রেখেছেন? জানেন, কী ভুল করছেন?

.