প্লেনে শিশুকে কোলে নিয়ে শান্ত করছেন কর্মী! এয়ার ইন্ডিয়ার স্টাফের ব্যবহার ভাইরাল

ভিডিওটি জীবন ভেঙ্কটেশ নামের একজন ইনস্টাগ্রাম ইউজার একটি লম্বা ক্যাপশন সহ পোস্ট করেছেন, "সত্যিই @airindia.in কর্মীদের মিষ্টি ব্যবহারের প্রশংসা না করে পারা যাচ্ছে না। আমার মেয়ে যখন স্টুয়ার্ডের কাঁধে শুয়ে স্বাচ্ছন্দ্যে ঘুরে বেড়াচ্ছিল তখন তাকে ধন্যবাদ জানানো ছাড়া আর উপায় নেই। টাটার মালিকানার পর এই ট্রিপে অনেক পরিবর্তন চোখে পড়ল।"

Updated By: Aug 31, 2022, 03:27 PM IST
প্লেনে শিশুকে কোলে নিয়ে শান্ত করছেন কর্মী! এয়ার ইন্ডিয়ার স্টাফের ব্যবহার ভাইরাল
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কেবিন ক্রুদের প্রাথমিকভাবে কাজ হল বিমানে বোর্ড করা যাত্রীদের আরাম এবং নিরাপত্তা প্রদান করা। পাইলট এবং কেবিন ক্রু সদস্যদের অনেক ভিডিয়োই ভাইরাল হয়। অনেক কিছু আবার শিরোনামেও জায়গা করে নেয়। সেরকমই একটি ভিডিও ভাইরাল হল। এয়ার ইন্ডিয়ার স্টুয়ার্ড একটি বাচ্চাকে তার কোলে নিয়ে ভোলাচ্ছে৷ শুধু তাই নয় পুরো বিমান জুড়ে ঘুরেও বেড়াচ্ছেন। ভাইরাল ভিডিও ইতিমধ্যেই লক্ষ লক্ষ নেটিজেনদের মন জয় করেছে।

ভিডিওটি জীবন ভেঙ্কটেশ নামের একজন ইনস্টাগ্রাম ইউজার একটি লম্বা ক্যাপশন সহ পোস্ট করেছেন, "সত্যিই @airindia.in কর্মীদের মিষ্টি ব্যবহারের প্রশংসা না করে পারা যাচ্ছে না। আমার মেয়ে যখন স্টুয়ার্ডের কাঁধে শুয়ে স্বাচ্ছন্দ্যে ঘুরে বেড়াচ্ছিল তখন তাকে ধন্যবাদ জানানো ছাড়া আর উপায় নেই। টাটার মালিকানার পর এই ট্রিপে অনেক পরিবর্তন চোখে পড়ল।" এয়ার ইন্ডিয়ার এক কর্মী নেইল মালকাম বাচ্চাটিকে শান্ত করার জন্য কাঁধে নিয়ে ঘুরে বেড়াচ্ছেন। আর তা দেখেই মন গলেছে নেটিজেনদের। 

ভিডিওটি পোস্ট করা হয়েছিল ৭ অগাস্ট এবং ভিডিও ভাইরাল হওয়ার কারণেই ইউজার তার ক্যাপশনে ইনস্টাগ্রামে ক্রু সদস্যকে খুঁজে পাওয়ার বিষয়ে আশাবাদী। কিছু দিন আগে তার ক্যাপশন আপডেট করে তিনি লিখেছেন, "আপডেট: আমি আমার ভিডিওতে ভদ্রলোককে খুঁজে পেয়েছি, @neil_nitin_ub এই পোস্ট ভাইরাল করার জন্য এবং তার কাছে পৌঁছানোর জন্য সবাইকে ধন্যবাদ।"

ভিডিওটি ইতিমধ্যেই দুই মিলিয়নেরও বেশি ভিউ সংগ্রহ করেছে এবং তা এখনও বেড়ে চলেছে। ভিডিওতে ক্রু সদস্যের হৃদয়গ্রাহী অঙ্গভঙ্গি অনেক ইউডজারকে হার্ট ইমোটিকন-সহ মন্তব্য পোস্ট করতে বাধ্য করেছে।

আরও পড়ুন, Ganesh Chaturthi: গণেশের অষ্ট অবতার সম্বন্ধে জানেন তো? গণেশ চতুর্থীর দিনে জানা অতি আবশ্যক...

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.