জাহির-সাগরিকার রিসেপশনে ডান্স ফ্লোরে আগুন ধরালেন 'বিরুস্কা'

সম্প্রতি, জাহির খান-সাগরিকা ঘাটগের বিয়ে ও রিসেপশন পার্টি নিয়ে সোশ্যাল মিডিয়া সরগরম। তাঁদের বিয়ের অনুষ্ঠান থেকে মেহেন্দি সেরিমনি, রিসেপশন পার্টির ছবি ও ভিডিও সবই ভাইরাল হয়েছে ইন্টারনেট দুনিয়ায়।  নবদম্পতির বেশে নজর কেড়েছেন জাহির-সাগরিকা। তবে জাহির-সাগরিকা ছাড়া যে বিশেষ জোড়ি সকলের নজরে ছিল তাঁরা হলেন 'বিরুস্কা'।

Updated: Dec 2, 2017, 07:15 PM IST
জাহির-সাগরিকার রিসেপশনে ডান্স ফ্লোরে আগুন ধরালেন 'বিরুস্কা'

নিজস্ব প্রতিবেদন : সম্প্রতি, জাহির খান-সাগরিকা ঘাটগের বিয়ে ও রিসেপশন পার্টি নিয়ে সোশ্যাল মিডিয়া সরগরম। তাঁদের বিয়ের অনুষ্ঠান থেকে মেহেন্দি সেরিমনি, রিসেপশন পার্টির ছবি ও ভিডিও সবই ভাইরাল হয়েছে ইন্টারনেট দুনিয়ায়।  নবদম্পতির বেশে নজর কেড়েছেন জাহির-সাগরিকা। তবে জাহির-সাগরিকা ছাড়া যে বিশেষ জোড়ি সকলের নজরে ছিল তাঁরা হলেন 'বিরুস্কা'।

জাহির-সাগরিকার বিয়ে, মেহেন্দি থেকে রিসেপসন সবেতেই দেখা গেছে লাভবার্ড বিরাট কোহলি ও অনুষ্কা শর্মাকে। রিসেপশন পার্টিতে এমব্রয়ডারি  কাজ করা ধূসর ও রূপোলি রঙের লেহেঙ্গায় সেজেছিলেন বলিউড ডিভা অনুষ্কা। তাঁর সঙ্গে ম্যাচ করেই ধূসর রঙের স্যুট পরেছিলেন বিরাট। বলতেই হচ্ছে দুজনকেই মানিয়েছিল বেশ। তবে আলোচনায় উঠে আসে 'বিরুস্কা' নাচ, যা আগুন ধরালো ডান্স ফ্লোরে।

দেখুন 'বিরুস্কা' নাচের সেই ভাইরাল ভিডিও...

তবে এটাই প্রথম নয়, এর আগে যুবরাজ সিং ও হেজেল কিচের বিয়েতেও জমিয়ে নেচেছিলেন বিরাট অনুষ্কা।

 

 

A post shared by Instant Bollywood (@instantbollywood) on

আরও পড়ুন- একদিন পর বিয়ে, মেহেন্দি অনুষ্ঠানে জমিয়ে নাচলেন পাওলি

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by clicking this link

Close