২০২০ সাল কেমন যাবে মীন রাশির জাতকদের? জেনে নিন

নতুন বছরে আপনার চাকরি, পেশা, সম্পদ, আর্থিক পরিস্থিতি, শিক্ষা, স্বাস্থ্য এবং পারিবারিক জীবন কেমন যাবে, আসুন জেনে নেওয়া যাক...

Edited By: সুদীপ দে | Updated By: Dec 30, 2019, 10:46 AM IST
২০২০ সাল কেমন যাবে মীন রাশির জাতকদের? জেনে নিন

আর ক’টা দিন পরেই ২০১৯ সাল শেষে শুরু হবে ২০২০ সাল। নতুন বছরে আপনার চাকরি, পেশা, সম্পদ, আর্থিক পরিস্থিতি, শিক্ষা, স্বাস্থ্য এবং পারিবারিক জীবন কেমন যাবে, তার একটা সম্ভাব্য উত্তর বা আভাস দিতে পারে বৈদিক জ্যোতিষশাস্ত্র। আসুন জেনে নেওয়া যাক মীন রাশির জাতকদের ২০২০ সাল কেমন যাবে...

মীন রাশি ২০২০:

রাশিচক্রের দ্বাদশ রাশি হল মীন। এই রাশির অধিকর্তা গ্রহ হল বৃহস্পতি। এ রাশির জাতক জাতিকার ক্ষেত্রে এই বছরটি মিশ্র ফল দেবে। এই রাশির জাতক জাতিকারা এ বছর বহু সমস্যার সম্মুখীন হবেন। তবে বছরের মধ্য ভাগের পর থেকে পরিস্থিতি কিছুটা অনুকূলে চলে আসবে।

আরও পড়ুন: ২০২০ সাল কেমন যাবে কুম্ভ রাশির জাতকদের? জেনে নিন

শরীর মোটেই ভাল থাকবে না। সারা বছরই কোনও না কোনও রোগভোগ করতে হবে। এ বছরে আপনার শরীরে অস্ত্রোপচারের প্রয়োজন হতে পারে। এই বছর অনেক সময়েই আয়-ব্যয়ের মধ্যে সমতা রাখা কঠিন হবে। ফলে সঞ্চয় হবে নামমাত্র।

আরও পড়ুন: ২০২০ সাল কেমন যাবে মকর রাশির জাতকদের? জেনে নিন

কর্মস্থলে গোলযোগ সৃষ্টি, কিছু ক্ষেত্রে বদনাম ও অর্থক্ষতি আশঙ্কা রয়েছে। বদলি হবারও যোগ রয়েছে। ব্যবসায় সন্তর্পণে ভেবে চিন্তে পদক্ষেপ না করলে ক্ষতির আশঙ্কা রয়েছে। তবে বাধা-বিঘ্ন পেরিয়ে কিছু বাড়তি আয় হতে পারে।

আরও পড়ুন: ২০২০ সাল কেমন যাবে ধনু রাশির জাতকদের? জেনে নিন

এ বছর মীন রাশির জাতক জাতিকাদের পারিবারিক জীবনে ও দাম্পত্যে মিশ্র ফলাফল নিয়ে আসবে। বছরের প্রথম দিকে পরিবারে কোনও ছোট বিবাদ বড় আকার নিতে পারে। স্বামী-স্ত্রীর সম্পর্কে কোনও তৃতীয় ব্যক্তিকে কেন্দ্র করে বিরোধ বাধলেও পরে তা মিটে যাবে। প্রেমের ক্ষেত্রে একাধিক কারণে জটিলতার সৃষ্টি হতে পারে। সম্পর্ক ভেঙে যাওয়ার আশঙ্কা রয়েছে। তবে সেপ্টেম্বরের পরে ধীরে ধীরে সব ক্ষেত্রেই পরিস্থিতির উন্নতি হবে। বছরের মধ্য ভাগের পর বিবাহের শুভ যোগ রয়েছে।

আরও পড়ুন: ২০২০ সাল কেমন যাবে বৃশ্চিক রাশির জাতকদের? জেনে নিন

বছরের মধ্য ভাগ পর্যন্ত শিক্ষার্থীদের পক্ষে খুব অনুকূল নয়। পরীক্ষার ফলও আশানুরূপ হবে না। এ রাশির জাতক জাতিকাদের আরও কঠোর পরিশ্রম করার জন্য প্রস্তুতি নিতে হবে।

.