সৃষ্টিশীলতার মিশেলে গ্রাহকদের দুরন্ত অভিজ্ঞতা দিতে হাজির ZEE Brand Works

গ্রাহকদের জন্য বিশেষ উদ্যোগ নিল জি এন্টারটেইনমেন্ট এন্টারপ্রাইজ লিমিটেড (Zee Entertainment Enterprises Limited or ZEEL)। শিল্প সহ বিভিন্ন ক্ষেত্রে Zee-র গ্রাহকরা তাঁদের সৃজনশীল বিষয়গুলি এবার থেকে Zee ব্র্যান্ড ওয়ার্কসের মাধ্যমে তুলে ধরতে পারবে। এক্ষেত্রে ZEE ব্র্যান্ড ওয়ার্কস-এর টিম গ্রাহকদের শিল্পগুলির ব্র্যান্ডিং করা, বিক্রয় বৃদ্ধি করা, নতুন কিছু লঞ্চ করা সহ সামগ্রিক ভাবে এবং ব্যাপক পরিসরে সহায়তা করবে। ভারতের বিভিন্ন বাজার এবং ভোক্তাদের কাছে Zee-এর বিশিষ্ট নেতৃত্ব তাঁদের Zee ব্র্যান্ড ওয়ার্কসের মাধ্যমে তাঁদের গ্রাহকদের সেই ব্র্যান্ডগুলি বিপণনের ব্যবস্থা করবে।

Updated By: Jul 29, 2022, 01:40 PM IST
সৃষ্টিশীলতার মিশেলে গ্রাহকদের দুরন্ত অভিজ্ঞতা দিতে হাজির ZEE Brand Works

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: গ্রাহকদের জন্য বিশেষ উদ্যোগ নিল জি এন্টারটেইনমেন্ট এন্টারপ্রাইজ লিমিটেড (Zee Entertainment Enterprises Limited or ZEEL)। শিল্প সহ বিভিন্ন ক্ষেত্রে Zee-র গ্রাহকরা তাঁদের সৃজনশীল বিষয়গুলি এবার থেকে Zee ব্র্যান্ড ওয়ার্কসের মাধ্যমে তুলে ধরতে পারবে। এক্ষেত্রে ZEE ব্র্যান্ড ওয়ার্কস-এর টিম গ্রাহকদের শিল্পগুলির ব্র্যান্ডিং করা, বিক্রয় বৃদ্ধি করা, নতুন কিছু লঞ্চ করা সহ সামগ্রিক ভাবে এবং ব্যাপক পরিসরে সহায়তা করবে। ভারতের বিভিন্ন বাজার এবং ভোক্তাদের কাছে Zee-এর বিশিষ্ট নেতৃত্ব তাঁদের Zee ব্র্যান্ড ওয়ার্কসের মাধ্যমে তাঁদের গ্রাহকদের সেই ব্র্যান্ডগুলি বিপণনের ব্যবস্থা করবে।

১১টি ভাষায় Zee-এর টিভি চ্যানেল,  OTT প্ল্যাটফর্ম ZEE5 এবং সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মের মাধ্যমে দর্শকদের কাছে পৌঁছানোর, সংযোগ স্থাপন করার এবং তাঁদের সঙ্গে যুক্ত হওয়ার একটি বিশেষ ব্যবস্থা নিচ্ছে ZEE ব্র্যান্ড ওয়ার্কস। এবিষয়ে জি এন্টারটেইনমেন্ট এন্টারটেইনমেন্ট এন্টারপ্রাইজ লিমিটেডের চিফ ডেভেলপমেন্ট অফিসার মি: আশিস সেহগালের কথায় 'ভারতীয় মিডিয়া ল্যান্ডস্কেপের অগ্রগামী হিসাবে, আমরা সর্বদা ভারতীয় দর্শকদের নাড়ির সঙ্গে সংযোগ স্থাপন করেছি। এটি আমাদের এই মহান জাতির মধ্যে বিদ্যমান অগণিত মিনি-ইন্ডিয়া সম্পর্কে গভীরভাবে উপলব্ধি করতে সাহায্য করেছে। প্রতিটির নিজস্ব নিয়ম, সংবেদনশীলতা এবং ঐতিহ্য রয়েছে। আমাদের গ্রাহকদের বিপণনের চাহিদার সঙ্গে ভারতীয় ভোক্তাদের এই বোঝাপড়াকে একত্রিত করা সবসময়ই ZEE-এর বৈশিষ্ট্য।

তিনি আরও বলেন, 'গ্রাহকদের ক্রমবর্ধমান চাহিদার সঙ্গে তাল মিলিয়ে চলার জন্য ব্র্যান্ডের বিপণনের উদ্দেশ্যগুলি আরও সহজ করেছি এবং আমরা নতুন কিছু লঞ্চের সঙ্গে  আমাদের পরিষেবাগুলিকেও উন্নত করছি। জি ব্র্যান্ডের এর মাধ্যমে, আমরা ব্র্যান্ডগুলিকে আমাদের টিভি, ডিজিটাল, সামাজিক মাধ্যমে বিপণন ব্যবস্থা করব। একটি শিল্পের নেতৃস্থানীয় উদ্যোগ হিসাবে, Zee ব্র্যান্ড ওয়ার্কস ব্র্যান্ডগুলিকে সর্বোত্তম মাধ্যমে সঠিক দর্শকদের কাছে পৌঁছাতে সাহায্য করবে, যার ফলে আমাদের গ্রাহকদের জন্য সামগ্রিক ROI বৃদ্ধি পাবে।

জি ব্র্যান্ড ওয়ার্কস সম্পর্কে বলতে গিয়ে, চিফ অপারেশন অফিসার রেভিনিউ, রাজীব বক্সী বলেন, 'ব্র্যান্ড অ্যালাইনমেন্টের সঙ্গে গ্রাহকরা ক্রমবর্ধমানভাবে সত্যতা এবং ব্যক্তিগতকরণকে পুরস্কৃত করা হয়েছে। গ্রাহকদের সঙ্গে মানসিক সংযোগ তৈরি করা এবং তাঁদের মনের একটি বৃহত্তর অংশ দখল করা বিদ্যমান এবং উদীয়মান দুই ব্র্যান্ডের জন্যই এটি একটি প্রাথমিক চ্যালেঞ্জ। ZEE ব্র্যান্ড ওয়ার্কস আঞ্চলিক বাজার গুলিতে ব্র্যান্ডের বিক্রয়ক্ষেত্র গড়ে তোলার জন্য আমাদের প্রচেষ্টাকে আরও জোরদার করবে।
 এই যাত্রার সূচনার সঙ্গে আমরা সমমনা বিপণনকারীদের সঙ্গে যুক্ত হতে এবং তাঁদের বৃদ্ধির কৌশলগুলিকে বাড়িয়ে তুলতে আগ্রহী।'

.