বারামুলায় নিহত ১ জঙ্গি, খোঁজ চলছে আরেক সন্দেহভাজনের

আজ সকালে জম্মু-কাশ্মীরের বারামুলায় ভারতীয় নিরাপত্তা বাহিনীর হাতে নিহত হল এক জঙ্গি। জানা যাচ্ছে, নিরাপত্তা বাহিনী যখন চিরুনি তল্লাশি চালাচ্ছিল ঠিক তখনই ধরা পড়ে ওই জঙ্গি। মনে করা হচ্ছে এখনও এক জঙ্গি লুকিয়ে রয়েছে ওই এলাকাতেই। গোটা এলাকা ঘিরে ফেলা হয়েছে এবং ভাল করে খোঁজা চলছএ ওই সন্দেহভাজন জঙ্গিকে। নিহত জঙ্গির কাছ থেকে বেশ কিছু অস্ত্র উদ্ধার হয়েছে।

Updated By: Jan 3, 2017, 10:31 AM IST
বারামুলায় নিহত ১ জঙ্গি, খোঁজ চলছে আরেক সন্দেহভাজনের

ওয়েব ডেস্ক: আজ সকালে জম্মু-কাশ্মীরের বারামুলায় ভারতীয় নিরাপত্তা বাহিনীর হাতে নিহত হল এক জঙ্গি। জানা যাচ্ছে, নিরাপত্তা বাহিনী যখন চিরুনি তল্লাশি চালাচ্ছিল ঠিক তখনই ধরা পড়ে ওই জঙ্গি। মনে করা হচ্ছে এখনও এক জঙ্গি লুকিয়ে রয়েছে ওই এলাকাতেই। গোটা এলাকা ঘিরে ফেলা হয়েছে এবং ভালো করে খোঁজা হচ্ছে ওই সন্দেহভাজন জঙ্গিকে। নিহত জঙ্গির কাছ থেকে বেশ কিছু অস্ত্র উদ্ধার হয়েছে।

আরও পড়ুন- স্ত্রীর জন্য জেলেই ৩০,০০০ দেশলাই কাঠি দিয়ে তাজমহল বানালেন বন্দী

প্রসঙ্গত, গত পরশু অর্থাত্ বছরের প্রথম দিনেও গোলাগুলির শব্দ শুনেছে উপত্যকা। সকাল সাড়ে ন'টা নাগাদ জম্মু-কাশ্মীরের পুঞ্চ জেলায় কোনও রকম উস্কানি ছাড়াই হঠাত্ করে পাক মুলুক থেকে ধেয়ে আসতে শুরু করে গোলা গুলি। ফলে 'যোগ্য জবাব' দিতে হয় ভারতীয় সেনাকেও। আর এভাবেই বছরের প্রথম সকালেও উপত্যকার নিয়ন্ত্রণরেখা সাক্ষী থাকে আতঙ্কের।

আরও পড়ুন- মুম্বাই আন্ডার ওয়ার্ল্ডের পরিভাষায় ক্যাটরিনা, প্রিয়াঙ্কা, আলিয়া

.