স্কুলে গ্যাস লিক করে অসুস্থ ২০০ জন পড়ুয়া

গ্যাস লিক করে ভয়াবহ পরিস্থিতি। অসুস্থ হয়ে পড়ল কমপক্ষে ২০০ জন স্কুল পড়ুয়া। তাদের প্রত্যেককেই হাসপাতালে ভর্তি করা হয়েছে।  দক্ষিণ দিল্লির তুঘলকাবাদে  রানী ঝাঁসি সর্বোদয় কন্যা বিদ্যালয়ের ঘটনা। জানা গেছে, গ্যাসের পাইপ লাইন লিক করেই দুর্ঘটনাটি ঘটেছে।

Updated By: May 6, 2017, 11:57 AM IST
স্কুলে গ্যাস লিক করে অসুস্থ ২০০ জন পড়ুয়া

ওয়েব ডেস্ক : গ্যাস লিক করে ভয়াবহ পরিস্থিতি। অসুস্থ হয়ে পড়ল কমপক্ষে ২০০ জন স্কুল পড়ুয়া। বর্তমানে ৪টি হাসপাতালে তাদের চিকিত্সা চলছে।  দক্ষিণ দিল্লির তুঘলকাবাদে  রানী ঝাঁসি সর্বোদয় কন্যা বিদ্যালয়ের ঘটনা। জানা গেছে, গ্যাসের পাইপ লাইন লিক করেই দুর্ঘটনাটি ঘটেছে।

আজ সকাল সাড়ে ৭টা নাগাদ গ্যাস লিক করতে শুরু করে। ঝাঁঝালো গ্যাসে পড়ুয়াদের চোখে জ্বালা শুরু হয়। সঙ্গে সঙ্গেই খবর দেওয়া হয় দমকলে। ঘটনাস্থলে আসে ৭টি ইঞ্জিন ও ১০টি অ্যাম্বুলেন্স। বিপর্যয় মোকাবিলা দল সঙ্গে সঙ্গেই স্কুল খালি করতে শুরু করে। খবর যায় অভিভাবকদের কাছে। কিন্তু ততক্ষণে জনা পঞ্চাশেক পড়ুয়া অসুস্থ হয়ে পড়েছে। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে সেই সংখ্যা আরও বাড়তে থাকে।

কীভাবে কোথা থেকে এই গ্যাস লিক করল, তা জানতে তদন্ত শুরু হয়েছে। দিল্লি উপমুখ্যমন্ত্রী মণীশ সিসোদিয়া এই ঘটনায় সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছ থেকে রিপোর্ট তলব করেছেন।

আরও পড়ুন, ঠাকুর-দলিত সংঘর্ষে উত্তরপ্রদেশের সাহরানপুরে ২৫টি বাড়িতে আগুন, ১ জন মৃত

.