মাত্র ৫০ টাকায় মিলবে ২০ জিবি ৩জি ডেটা!

কোয়ার্টি কিপ্যাডের মোবাইলের জমানা এখন প্রায় শেষ। লোকের হাতে হাতে ঘোরে স্মার্টফোন। আর স্মার্টফোন মানেই দরকার ইন্টারনেট ডেটা। প্রতিমাসেই তাই মোবাইলে রিচার্জ করান ইন্টারনেট ডেটা। ১ GB ডেটা পেতে খুব কম হলেও খরচ হয়ে যায় প্রায় ২০০ টাকার কাছাকাছি। ডেটার এই খরচ কমাতে বিএসএনএল নিয়ে এল এক অবিশ্বাস্য অফার। শুনলে এখনই দৌড়বেন রিচার্জ করাতে।

Updated By: Apr 22, 2016, 01:27 PM IST
মাত্র ৫০ টাকায় মিলবে ২০ জিবি ৩জি ডেটা!

ওয়েব ডেস্ক: কোয়ার্টি কিপ্যাডের মোবাইলের জমানা এখন প্রায় শেষ। লোকের হাতে হাতে ঘোরে স্মার্টফোন। আর স্মার্টফোন মানেই দরকার ইন্টারনেট ডেটা। প্রতিমাসেই তাই মোবাইলে রিচার্জ করান ইন্টারনেট ডেটা। ১ GB ডেটা পেতে খুব কম হলেও খরচ হয়ে যায় প্রায় ২০০ টাকার কাছাকাছি। ডেটার এই খরচ কমাতে বিএসএনএল নিয়ে এল এক অবিশ্বাস্য অফার। শুনলে এখনই দৌড়বেন রিচার্জ করাতে।

মাত্র ৫০ টাকায় বিএসএনএল দেবে ১ GB, ২ GB নয়, ২০ GB 3G ডেটা। নরেন্দ্র মোদীর ডিজিটাল ইন্ডিয়া প্রকল্পকে বাস্তবায়িত করতেই বিএসএনএলের এই অফার। এই অফারে রয়েছে সরকারের ভর্তুকি। ভারতের গ্রাম থেকে শহরে, প্রত্যেকের হাতে হাতে ইন্টারনেট পৌঁছে দিতে মাত্র ৫০ টাকায় ইন্টারনেট দিচ্ছে বিএসএনএল। শুধু তাই নয়। ৫০ টাকার এই ইন্টারনেট শেয়ার করতে পারবেন আরও ৪ জন বিএসএনএল গ্রাহক। কিন্তু দোকানে গিয়ে এই প্যাক রিচার্জ করানো যাবে না। তবে কী করতে হবে এই সস্তার নেট প্যাক পেতে? বিএসএনএলের ওয়েবসাইটে ঢুকে লগ ইন করতে হবে বিএসএনএল মোবাইল সেলফ কেয়ার পোর্টালে। পূরণ করতে হবে নিজের প্রয়োজনীয় তথ্য। সঙ্গে যোগ করতে হবে আরও ৪টি নম্বর যারা ওই নেট শেয়ার করবেন। ব্যস! তারপরই মাত্র ৫০ টাকায় পেয়ে যাবেন ২০ GB 3G ডেটা। 

.