আহমেদাবাদের স্পা থেকে গ্রেফতার ২৯ বিদেশিনী

জাল ভিসা নিয়ে আহমেদাবাদের একাধিক স্পা সেন্টারে কাজ করার অভিযোগে ২৯ তরুণীকে গ্রেফতার করল পুলিস। ধৃতদের মধ্যে ২৮ জন থাইল্যান্ডের বাসিন্দা এবং ১ জন ইউক্রেন থেকে এসেছে। শহরের মোট ১১টি স্পা-তে তল্লাসি চালিয়ে তাদের গ্রেফতার করা হয়েছে। এই বিষয়ে বিশদে তদন্ত চলছে বলে পুলিস সূত্রে জানানো হয়েছে।

Updated By: Nov 26, 2017, 02:16 PM IST
আহমেদাবাদের স্পা থেকে গ্রেফতার ২৯ বিদেশিনী

নিজস্ব প্রতিবেদন : জাল ভিসা নিয়ে আহমেদাবাদের একাধিক স্পা সেন্টারে কাজ করার অভিযোগে ২৯ তরুণীকে গ্রেফতার করল পুলিস। ধৃতদের মধ্যে ২৮ জন থাইল্যান্ডের বাসিন্দা এবং ১ জন ইউক্রেন থেকে এসেছে। শহরের মোট ১১টি স্পা-তে তল্লাসি চালিয়ে তাদের গ্রেফতার করা হয়েছে। এই বিষয়ে বিশদে তদন্ত চলছে বলে পুলিস সূত্রে জানানো হয়েছে।

আহমেদাবাদ পুলিসের ডেপুটি কমিশনার আর জে ত্যাগী জানিয়েছেন, অনেকদিন ধরেই খবর ছিল আহমেদাবাদের প্রহ্লাদনগর ও নবরংপুরের বেশ কয়েকটি স্পা-তে বিদেশি তরুণীদের দিয়ে বেআইনি ভাবে কাজ করানো হচ্ছে। শুধু তাই নয়, সেখানে কয়েকটি জায়গায় মধুচক্রের আসরও বসছিল, এমনটাই খবর ছিল। এরপরই ওই স্পাগুলিতে হানা দেয় পুলিস। প্রথমে ওই ২৯ বিদেশিনীকে আটক করে চলে পাসপোর্ট ও ভিসা পরীক্ষা। তারপর শনিবার তাদের গ্রেফতার করা হয়।

পুলিস জানিয়েছে, শহরের অভিজাত এলাকায় ওই স্পাগুলি গড়ে উঠেছে। আর সেখানে মোটা টাকা দিয়ে ম্যাসাজ করাতে যাচ্ছেন এলাকার কিছু যুবক যুবতী। তারাই এই মধুচক্রের সঙ্গে জাড়িয়ে যাচ্ছে। বিষয়টি খতিয়ে দেখতে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে স্পাগুলির মালিকদেরও।

আরও পড়ুন- 'কাসভ মশা, বন্দুক থাকলে আদালতেই গুলি করে মারতাম'

.