এক ঘুষিতেই ভাঙল তিন কোটি টাকায় কেনা ফ্ল্যাটের দেওয়াল, দেখুন ভিডিয়ো

জানা গিয়েছে, ফ্ল্যাটে নিকাশির সমস্যা হচ্ছিল। সেই কাজ করাতে গিয়েই সামনে আসে এই তথ্য। তখনই দেখা যায় দেওয়াল তৈরিতে ইট ও সিমেন্টের বদলে কী ব্যবহার করা হয়েছে।

Updated By: Jan 16, 2019, 05:51 PM IST
এক ঘুষিতেই ভাঙল তিন কোটি টাকায় কেনা ফ্ল্যাটের দেওয়াল, দেখুন ভিডিয়ো

নিজস্ব প্রতিবেদন: নিজের বাড়ির স্বপ্ন সকলেরই থাকে। সেই স্বপ্নপূরণে সারা জীবনের সঞ্চয় দিয়ে দিতে রাজি থাকেন সকলে। কিন্তু সেই টাকা খরচ করেও যদি দেখা যায় যে তাসের ঘর পাওয়া গিয়েছে, তাহলে!

আরও পড়ুন: ১৩০০ টাকায় নারকেল মালা! বিক্রি হচ্ছে আমাজনে

অবিশ্বাস্য হলেও এমনটাই ঘটেছে মুম্বইয়ের এক ভদ্রলোকের সঙ্গে। তিনি তিন কোটি টাকা ব্যয়ে একটি ফ্ল্যাট কেনেন। কিন্তু কেনার পর দেখেন ফ্ল্যাটের দেওয়াল রীতিমতো ভঙ্গুর।

এই পরিস্থিতিতে তিনি একটি ভিডিও করেন। সেই ভিডিও পরে তিনি ইউটিউব ও ফেসবুকে আপলোড করে দেন। আর সঙ্গে সঙ্গে ভিডিওটি ভাইরাল হয়ে যায়। কারণ, ওই ভিডিওটিতে তিনি দেখিয়েছেন, কীভাবে এক ঘুষিতে ভেঙে গেল দেওয়াল।

ভিডিওটিতে দেখা যাচ্ছে, কার্ডবোর্ড জাতীয় কিছু দিয়ে দেওয়ালটি তৈরি করা হয়েছে। ভিতরে গ্লাসউল জাতীয় কিছু দেওয়া। সিমেন্টের কোনও চিহ্নই নেই।

দেখুন ভিডিও

 

কিন্তু কীভাবে সামনে এল এই সত্যি? জানা গিয়েছে, ফ্ল্যাটে নিকাশির সমস্যা হচ্ছিল। সেই কাজ করাতে গিয়েই সামনে আসে এই তথ্য। তখনই দেখা যায় দেওয়াল তৈরিতে ইট ও সিমেন্টের বদলে কী ব্যবহার করা হয়েছে।

Tags:
.