মাদ্রাসায় আটকে রেখে চলত যৌন নির্যাতন, উদ্ধার ৫১ ছাত্রী

লখনউ-এর সাহাদতগঞ্জের ওই মাদ্রাসায় ১২৫ জন ছাত্রী পড়ে। ছাত্রীদের পরিবারের অভিযোগ, মাদ্রাসায় মাঝেমধ্যেই তাদের ওপর শারীরিক অত্যাচারের কথা জানাতো তারা।

Updated By: Dec 30, 2017, 09:35 AM IST
মাদ্রাসায় আটকে রেখে চলত যৌন নির্যাতন, উদ্ধার ৫১ ছাত্রী

নিজস্ব প্রতিবেদন : স্কুলে ফের যৌন নির্যাতনের ঘটনা উঠে এল সামনে। লখনউয়ে একটি মাদ্রাসা থেকে ৫১জন ছাত্রীকে উদ্ধার করল পুলিস। বেশ কয়েকদিন ধরে তাদের সেখানে আটকে রেখে যৌন নির্যাতন চালানো হত বলে অভিযোগ। ঘটনায় গ্রেফতার করা হয়েছে মাদ্রাসার শিক্ষককে।

জানা গেছে, লখনউ-এর সাহাদতগঞ্জের ওই মাদ্রাসায় ১২৫ জন ছাত্রী পড়ে। ছাত্রীদের পরিবারের অভিযোগ, মাদ্রাসায় মাঝেমধ্যেই তাদের ওপর শারীরিক অত্যাচারের কথা জানাতো তারা। সম্প্রতি কয়েকজন ছাত্রী তাদের ওপর অত্যাচারের কথা কাগজে লিখে মাদ্রাসা সংলগ্ন বাড়িগুলিতে দিয়ে আসে। এরপরই জানাজানি হয় বিষয়টি। পুলিসে জানানোর পাশাপাশি, রাজ্যের শিশুকল্যাণ দফতরকেও গোটা ঘটনার কথা জানিয়ে লিখিত অভিযোগ দায়ের করেন এলাকার এক সহৃদয় ব্যক্তি।

শুক্রবার বিকেলে সেখানে অভিযান চালায় পুলিস। উদ্ধার করা হয় ৫১ জন ছাত্রীকে। পুলিসকে তারা জানিয়েছে, মারধর করার পাশাপাশি তাদের ওপর যৌন নির্যাতন চালাতো অভিযুক্ত শিক্ষক। পুলিস ঘটনার তদন্ত শুরু করেছে।

আরও পড়ুন- তাত্ক্ষণিক তিন তালাকের পর বহু বিবাহ বন্ধের দাবি মুসলিম আন্দোলনকারীদের

.