ভোপালের জেল থেকে পালাল আট সিমি জঙ্গি

ভোপালের জেল থেকে পালাল আট সিমি জঙ্গি। ভোররাতে বিছানার চাদরকে দড়ি বানিয়ে জেলের পাঁচিল টপকায় তারা। এক নিরাপত্তারক্ষী বাধা দিতে গেলে তাঁকে খুন করা হয়। নিরাপত্তারক্ষীকে চেপে ধরে স্টিলের থালা ও গ্লাস দিয়ে তাঁর গলা কেটে দেয় ওই আটজন। জানা যাচ্ছে, রাত দুটো নাগাদ এই ঘটনাটি ঘটে। প্রথমে এক নিরাপত্তারক্ষীকে বেঁধে রাখে জঙ্গিরা। তারপর ওই জেলের হেড কনস্টেবল রামা শঙ্করকে বাসনপত্র দিয়ে হত্যা করা করা হয়।

Updated By: Oct 31, 2016, 10:00 AM IST
ভোপালের জেল থেকে পালাল আট সিমি জঙ্গি

ওয়েব ডেস্ক: ভোপালের জেল থেকে পালাল আট সিমি জঙ্গি। ভোররাতে বিছানার চাদরকে দড়ি বানিয়ে জেলের পাঁচিল টপকায় তারা। এক নিরাপত্তারক্ষী বাধা দিতে গেলে তাঁকে খুন করা হয়। নিরাপত্তারক্ষীকে চেপে ধরে স্টিলের থালা ও গ্লাস দিয়ে তাঁর গলা কেটে দেয় ওই আটজন। জানা যাচ্ছে, রাত দুটো নাগাদ এই ঘটনাটি ঘটে। প্রথমে এক নিরাপত্তারক্ষীকে বেঁধে রাখে জঙ্গিরা। তারপর ওই জেলের হেড কনস্টেবল রামা শঙ্করকে বাসনপত্র দিয়ে হত্যা করা করা হয়।

আরও পড়ুন- আনপ্রেডিক্টেবল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী

 প্রশাসনের তরফে মনে করা হচ্ছে জেল পালানো জঙ্গিরা দিওয়ালির দিনটিকেই বেছে নিয়েছিল। কারণ, এইদিন বাজির আওয়াজে কানপাতা দায় হয়, ফলে তাদের 'অপারেশনের' আওয়াজ সেভাবে কারও কানে পৌঁছন সম্ভব নয়। আর হয়েছেও তাই। কী উদ্দেশ্যে জঙ্গিরা জেল ভেঙে পালাল, তা জানার চেষ্টা করা হচ্ছে। পলাতকদের খোঁজে ব্যাপক তল্লাসি শুরু হয়েছে ভোপাল জুড়ে।

আরও পড়ুন- ৬ লক্ষেরও বেশি SBI গ্রাহকেরা খুব তাড়াতাড়ি নতুন ATM কার্ড পেয়ে যাবেন

.