৯০ ছুঁই ছুঁই ‘দাদু’র যৌন লালসার শিকার ৮ বছরের শিশু

 বুধবার বিকালে আট বছরের শিশুটিকে তার বাড়ির সামনে থেকেই তুলে নিয়ে যায় ওই বৃদ্ধ। অভিযোগ, লামপুর গ্রামের একটি খাটালে নিয়ে গিয়ে তাকে ধর্ষণ করে নব্বই ছুঁই ছুঁই বৃদ্ধ। খাটালের চালা না থাকায় বিষয়টি দেখতে পান পাশের বাড়ির এক মহিলা। তিনি সেসময়ে জামা কাপড় মেলতে ছাদে উঠেছিলেন। 

Updated By: Dec 7, 2017, 09:24 AM IST
৯০ ছুঁই ছুঁই ‘দাদু’র যৌন লালসার শিকার ৮ বছরের শিশু

নিজস্ব প্রতিবেদন:  বাড়ির সামনে খেলছিল ছোট্ট ৮ বছরের শিশুটি। খেলার সময়ে প্রতিদিনই পাশের বাড়ি ‘দাদু’র সঙ্গে দেখা হয় তার। সেদিনও হয়েছিল। ‘দাদু’ তাকে বলেছিল, ঘুরতে নিয়ে যাবে। বিশ্বাস করে নিয়েছিল শিশুমন। কিন্তু ৮৭ বছরের সেই ‘দাদু’রই বিকৃত যৌন লালসার শিকার হতে হল আট বছরের শিশুকন্যাটিকে। দিল্লির নাড়েলা এলাকার ঘটনা।

আরও পড়ুন: স্কুলের শৌচালয়ে ৮ বছরের মেয়েকে ধর্ষণের চেষ্টা, গ্রেফতার অভিযুক্ত

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বুধবার বিকালে আট বছরের শিশুটিকে তার বাড়ির সামনে থেকেই তুলে নিয়ে যায় ওই বৃদ্ধ। অভিযোগ, লামপুর গ্রামের একটি খাটালে নিয়ে গিয়ে তাকে ধর্ষণ করে নব্বই ছুঁই ছুঁই বৃদ্ধ। খাটালের চালা না থাকায় বিষয়টি দেখতে পান পাশের বাড়ির এক মহিলা। তিনি সেসময়ে জামা কাপড় মেলতে ছাদে উঠেছিলেন। তখনই স্থানীয়দের খবর দেন তিনি। কিন্তু স্থানীয়রা জড়ো হওয়ার আগেই পালিয়ে যায় বৃদ্ধ। থানায় খবর দেওয়া হলে পুলিস একটি টিম গঠন করে।

আরও পড়ুন: বরযাত্রীদের উদ্দাম নাচে আটকে পড়ল অ্যাম্বুল্যান্স, যন্ত্রণায় কাতরাতে কাতরাতে মৃত্যু শিশুর

এলাকা থেকেই বৃদ্ধকে গ্রেফতার করে পুলিস। তার বিরুদ্ধে পস্কো ধারায় মামলা রুজু করা হয়েছে। শিশুকন্যাটির মেডিক্যাল পরীক্ষা করানো হয়েছে। 

.