ম্যাট্রিমোনিয়াল সাইটে ফাঁদে ফেলে ১২ জন মহিলাকে শারীরিক নির্যাতনে গ্রেফতার অভিযুক্ত

সব সময় সিম কার্ড বদল করতেন। এমনকি প্রত্যেক নম্বরে আলাদা করে ওলা উবের বুক করতেন

Updated By: Jun 8, 2021, 11:12 AM IST
ম্যাট্রিমোনিয়াল সাইটে ফাঁদে ফেলে ১২ জন মহিলাকে শারীরিক নির্যাতনে গ্রেফতার অভিযুক্ত

নিজস্ব প্রতিবেদন: ম্যাট্রিমোনিয়াল সাইটে (matrimonial sites) ফাঁদ পেতে ১২ জন মহিলাকে শারীরিক নির্যাতনের অভিযোগে এক ব্যক্তিকে গ্রেফতার করল নাভি মুম্বই পুলিস। ওই ব্যক্তির বয়স ৩২ বছর।  নাম মহেশ আলিয়াস করণ গুপ্তা।  মুম্বইয়ের মালাদ এলাকা থেকে সোমবার গ্রেফতার করা হয় তাকে। বিগত ৪ মাস ধরে মহেশ আলিয়াস করণকে খুঁজছিল পুলিস। 

অভিযুক্ত একাধিক ফেক প্রোফাইল বানিয়েছিলেন ম্যাট্রিমোনিয়াল সাইটে। সেখানে প্রেমের ফাঁদে ফেলেন একাধিক মহিলাকে। তাঁর টার্গেট ছিল “highly educated women”।  ওই পোর্টালের মাধ্যমে মহিলাদের ঘনিষ্ট হতেন অভিযুক্ত। এরপর ফোন নম্বর আদান প্রদান, সাক্ষাৎ। তাঁদেরকে নিয়ে পাব বা বড় কোনও রেস্টুরেন্ট বা মলে যেতেন তিনি। 

আরও পড়ুন: "ভয় পাবেন না, Third Wave-য়ে বাচ্চারা বেশি আক্রান্ত হবে, এমন কোনও বৈজ্ঞানিক তথ্য নেই"

ডেপুটি কমিশনার সুরেশ মেনগাদে বলেন, "দেখা করার পরই মহিলাদের শারীরিক নির্যাতন করতেন অভিযুক্ত। প্রত্যেক সময় আলাদা আলাদা ফোন নম্বর ব্যবহার করতেন তিনি। সব সময় সিম কার্ড বদল করতেন। এমনকি প্রত্যেক নম্বরে আলাদা করে ওলা উবের বুক করতেন। এদিকে প্রত্যেকটা নম্বর তার নামে রেজিস্টার্ড ছিল না। কিছুদিন আগে অভিযুক্ত হ্যাকিং-র কাজের সঙ্গেও যুক্ত ছিলেন"। 

পুলিস সূত্রে জানা গিয়েছে, বড় ইনস্টিটিউট থেকে পড়াশোনা করেছেন ধৃত। এমনকি মোটা অঙ্কের মাইনের নামজাদা কোম্পানিতেও কর্মরত ছিলেন। 

আরও পড়ুন: Covid Update: ৬৩ দিন পর লাখের নিচে দৈনিক আক্রান্তের সংখ্যা, কমেছে সক্রিয় রোগী

১২ জন মহিলার থেকে অভিযোগ আসার পরই কোমর বেঁধে নামে পুলিস। গতকাল (সোমবার) গ্রেফতার করা হয় তাঁকে। আপাতত জিজ্ঞাসাবাদের জন্য ৪ দিন পুলিসি হেফাজতেই রাখা হবে।  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.