শোপিয়ানে গুলির লড়াইয়ে খতম ৬ জঙ্গি, শহিদ এক জওয়ান

শুক্রবার সকালে অনন্তনাগে রাষ্ট্রীয় রাইফেলস ও রাজ্য পুলিসের যৌথ অভিযানে ৬ জঙ্গি খতম হয়। শহিদ হন এক জওয়ান। তার আগের দিনই কুলগামে সেনা ক্যাম্পে  হামলা চালায় জঙ্গিরা।

Updated By: Nov 25, 2018, 11:17 AM IST
শোপিয়ানে গুলির লড়াইয়ে খতম ৬ জঙ্গি, শহিদ এক জওয়ান
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: সেনা অভিযানে বড়সড় সাফল্য। রবিবার সকালে জম্মু-কাশ্মীরের শোপিয়ানে এনকাউন্টারে খতম হল ৬ জঙ্গির। জানা যাচ্ছে, অভিযান চলাকালীন এক জওয়ান শহিদ হয়েছেন।

শোপিয়ান  জেলার কাপরান বাতাগুন্দ এলাকায় দফায় দফায় জঙ্গিদের সঙ্গে গুলির লড়াই চলে সেনার। জম্মু-কাশ্মীর পুলিস সূত্রে খবর, ৪ জঙ্গির দেহ উদ্ধার করা হয়েছে। তবে, এখনও পর্যন্ত দেহ শনাক্ত করা যায়নি। সকাল ৮ নাগাদ জম্মু-কাশ্মীর পুলিস সূত্রে শেষ খবর পাওয়া পর্যন্ত তল্লাসি অভিযান জারি রয়েছে বলে জানা যায়।

তবে, সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছে, এনকাউন্টার শেষ হয়েছে সকাল ১১টা নাগাদ।  ঘটনাস্থল থেকে বিপুল পরিমাণ আগ্নেয়াস্ত্র উদ্ধার হয়েছে। সূত্রে খবর, মৃতরা হিজবুল ও লস্কর ই তইবা জঙ্গি সংগঠনের সদস্য। এর মধ্যে লস্কর জেলা কম্যান্ডার মুস্তাক মীর রয়েছে বলে মনে করা হচ্ছে।

উল্লেখ্য,  শুক্রবার সকালে অনন্তনাগে রাষ্ট্রীয় রাইফেলস ও রাজ্য পুলিসের যৌথ অভিযানে ৬ জঙ্গি খতম হয়। শহিদ হন এক জওয়ান। তার আগের দিনই কুলগামে সেনা ক্যাম্পে  হামলা চালায় জঙ্গিরা। সংঘর্ষের মধ্যে পড়ে আহত হন এক নাগরিক। ১৮ নভেম্বরেও শোপিয়ানে জঙ্গি বিরোধী অভিযানে নেমে ২ জনকে খতম করে সেনা। বিশেষ সূত্রে খবর পেয়ে শোপিয়ানের জাইনাপোরার রেবানে তল্লাসি অভিযান চালায় সেনা ও রাজ্য পুলিস। তাতেই নিহত হয় ২ জঙ্গি।

.