Goa Assembly Election 2022: মনোহর পারিকরের ছেলেকে প্রার্থী হওয়ার প্রস্তাব AAP-র, তাড়াতাড়ি সিদ্ধান্ত জানাবেন উৎপল

মনোহর পারিকরের মৃত্যু হয় ২০১৯ সালে

Updated By: Jan 20, 2022, 04:59 PM IST
Goa Assembly Election 2022: মনোহর পারিকরের ছেলেকে প্রার্থী হওয়ার প্রস্তাব AAP-র, তাড়াতাড়ি সিদ্ধান্ত জানাবেন উৎপল
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: অরবিন্দ কেজরিওয়াল বৃহস্পতিবার প্রাক্তন মুখ্যমন্ত্রী মনোহর পারিকরের ছেলে উৎপল পারিকরকে আম আদমি পার্টিতে যোগ দেওয়ার আবেদন জানিয়েছেন। গোয়ার আসন্ন নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য তাকে সুযোগ দেওয়ার কথাও জানিয়েছেন কেজরিওয়াল।

অরবিন্দ কেজরিওয়াল একটি টুইটের মাধ্যমে প্রকাশ্যে এই কথা জানিয়েছেন। উৎপল পারিকরকে তার বর্তমান দল বিজেপি পাঞ্জিম আসনে প্রার্থী হওয়ার অনুমতি দেওয়া হয়নি। এই আসন থেকেই নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করতেন প্রাক্তন মুখ্যমন্ত্রী মনোহর পারিকর।

মনোহর পারিকরের মৃত্যু হয় ২০১৯ সালে। বৃহস্পতিবার সাংবাদিকদের মুখোমুখি হয়ে উৎপল পারিকর জানিয়েছেন যে তিনি তাড়াতাড়ি তার সিদ্ধান্ত জানাবেন।  

আরও পড়ুন: Goa Assembly polls 2022: ৩৪ জনের প্রার্থী তালিকা ঘোষণা বিজেপি-র, সাঙ্কেলিম থেকে লড়বেন মুখ্যমন্ত্রী সাওয়ান্ত

বিজেপি পাঞ্জিম আসনটি আতানাসিও "বাবুশ" মনসেরেট (Atanasio "Babush" Monserrate) নামে একজন বিতর্কিত বিধায়ককে দিয়েছে। তিনি ২০১৬ সালে এক কিশোরীকে ধর্ষণের অভিযোগে অভিযুক্ত হন।

কয়েকদিন আগে, বিজেপির প্রতিদ্বন্দ্বী শিবসেনা জানিয়েছিল, উৎপল পারিকর একজন যোগ্য প্রার্থী। শিবসেনার সঞ্জয় রাউত টুইট করে বলেন,  "যদি উৎপল পারিকর পানাজি আসন থেকে নির্দল প্রার্থী হিসেবেও প্রতিদ্বন্দ্বিতা করেন, আমি প্রস্তাব দিচ্ছি যে আম আদমি পার্টি, কংগ্রেস, তৃণমূল কংগ্রেস এবং গোয়া ফরোয়ার্ড পার্টি সহ সমস্ত অ-বিজেপি দলগুলির তার বিরুদ্ধে প্রার্থী না দিয়ে তাকে সমর্থন করা উচিত। এটি মনোহর ভাইয়ের প্রতি সত্যিকারের শ্রদ্ধা জানানো হবে৷।"

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.