শুধু সিধু নয় আপ-এ যোগ দিচ্ছেন এই তারকা বিজেপি সাংসদের স্ত্রীও

পঞ্জাব নির্বাচনের আগে পালে হাওয়া লেগেছে আম আদমি পার্টির। কেজরিওয়ালের নৌকার পালে হাওয়া লাগছে বিজেপি নেতা-সাংসদের অসন্তোষে। এই যেমন নভজ্যোত সিং সিধু। গতকালই বিজেপি-র রাজ্যসভার সাংসদ পদ ত্যাগ করে বিজেপি ছেড়েছিলেন। দিল্লির রাজনীতির আনাচে কানাচে খবর সিধুর আম আদমি পার্টিতে যাওয়াটা স্রেফ সময়ের অপেক্ষা। তবে তাঁর স্ত্রী নভজোৎ সিং সিধু কৌর বিজেপি-তেই থাকছেন। এটাকে অনেকেই ঠাট্টা করে রাজনীতির সিধুইজম বলছেন।

Updated By: Jul 19, 2016, 07:28 PM IST
শুধু সিধু নয় আপ-এ যোগ দিচ্ছেন এই তারকা বিজেপি সাংসদের স্ত্রীও

ওয়েব ডেস্ক: পঞ্জাব নির্বাচনের আগে পালে হাওয়া লেগেছে আম আদমি পার্টির। কেজরিওয়ালের নৌকার পালে হাওয়া লাগছে বিজেপি নেতা-সাংসদের অসন্তোষে। এই যেমন নভজ্যোত সিং সিধু। গতকালই বিজেপি-র রাজ্যসভার সাংসদ পদ ত্যাগ করে বিজেপি ছেড়েছিলেন। দিল্লির রাজনীতির আনাচে কানাচে খবর সিধুর আম আদমি পার্টিতে যাওয়াটা স্রেফ সময়ের অপেক্ষা। তবে তাঁর স্ত্রী নভজোৎ সিং সিধু কৌর বিজেপি-তেই থাকছেন। এটাকে অনেকেই ঠাট্টা করে রাজনীতির সিধুইজম বলছেন।

আরও পড়ুন-বেড়ে দ্বিগুণ হচ্ছে সাংসদদের বেতন, বাড়ছে নির্বাচনী ভাতা ও পেনশন

এদিকে,আম আদমি পার্টিতে যোগ দিতে পারেন বিজেপি-র প্রাক্তন ক্রিকেটার সাংসদ কীর্তি আজাদের স্ত্রী। দল থেকে সাসপেন্ড কীর্তির স্ত্রী পুনম আজাদ কেজরিওয়ালের সঙ্গে দেখা করে আপে যোগ দিতে চলেছেন বলে খবর। পুনম আবার দলের তিনবারের জাতীয় কর্ম সমিতির সদস্য। ডিডিসিএ দুর্নীতি নিয়ে অরুণ জেটলির বিরুদ্ধে প্রকাশ্যে তোপ দাগায় কীর্তিকে সাসপেন্ড করে দল। 

.