মমতাকে নামতে হবে না, অমিতের জন্য আমরাই আছি: অভিষেক

বাংলা দখলের হুঁশিয়ারি দিয়েছেন অমিত শাহ। 

Updated: Jan 11, 2019, 09:24 PM IST
মমতাকে নামতে হবে না, অমিতের জন্য আমরাই আছি: অভিষেক

কমলিকা সেনগুপ্ত

দিল্লির রামলীলা ময়দানে বিজেপির জাতীয় মহাধিবেশন থেকে বাংলা দখলের হুঁশিয়ারি দিয়েছেন অমিত শাহ। তার পাল্টা চ্যালেঞ্জ ছুড়লেন মুখ্যমন্ত্রীর ভাইপো অভিষেক বন্দ্যোপাধ্যায়। তাঁর কথায়,''বাংলায় একটা আসন থেকে লড়াই করুন শাহ। আমরাই হারিয়ে দেব''।         

এদিন বিজেপির সর্বভারতীয় সভাপতি বলেন, ''১৬টি রাজ্যে ক্ষমতায় রয়েছে বিজেপি। ২০১৪ সালে মাত্র ৬টি রাজ্যে ক্ষমতায় ছিল তারা। গোটা দেশের প্রায় সর্বত্রই এখন বিজেপি সরকার গঠিত হয়েছে। উত্তরপূর্বে ক্ষমতায় এসেছে বিজেপি। পশ্চিমবঙ্গে ক্ষমতায় আসতে তৈরি। ওডিশাতেও ভাল হবে। ২০১৯ সালে কেন্দ্রে নরেন্দ্র মোদী সরকার আসলে কেরলেও উড়বে গেরুয়া ঝান্ডা''।

আরও পড়ুন- গত ১৭ মাসে সর্বনিম্নে ঠেকল নভেম্বরের শিল্পোপাদন সূচক

অমিতের এই মন্তব্যের প্রেক্ষিতেই ডায়মন্ড হারবারের তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায় বলেন,''আজ বলছে বাংলায় ক্ষমতায় আসবে। মমতা বন্দ্যোপাধ্যায়কে বলব আপনাকে নামতে হবে না। অমিত শাহ একটা আসনে লড়াই করলে আমরাই হারিয়ে দেব''। সিবিআই অধিকর্তার পদ থেকে অলোক ভার্মার অপসারণের প্রসঙ্গ টেনে অভিষেকের দাবি, গতকাল পর্যন্ত অলোক ভার্মা অধিকর্তার পদে থাকাকালীন সাংবাদিক বৈঠক করেননি। একইসঙ্গে মনে করিয়ে দিয়েছেন, বিজেপির বিরুদ্ধে কংগ্রেস, সিপিএম নয়, বরং সরব হয়েছে তৃণমূল কংগ্রেস।