Atishi | Arvind Kejriwal: কেজরিওয়ালের পরে এবার আতিশী, দিল্লির শিক্ষামন্ত্রীর বাড়িতে ক্রাইম ব্রাঞ্চ

দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল বিজেপির AAP বিধায়কদের ভাঙিয়ে নেওয়ার চেষ্টা করার অভিযোগের বিষয়ে দিল্লি পুলিসের কাছ থেকে নোটিশ পাওয়ার একদিন পরে, ক্রাইম ব্রাঞ্চ আজ আতিশীর বাসভবনে পৌঁছেছে।

Updated By: Feb 4, 2024, 11:05 AM IST
Atishi | Arvind Kejriwal: কেজরিওয়ালের পরে এবার আতিশী, দিল্লির শিক্ষামন্ত্রীর বাড়িতে ক্রাইম ব্রাঞ্চ

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: দিল্লি পুলিসের ক্রাইম ব্রাঞ্চ রবিবার দিল্লির মন্ত্রী আতিশী বাড়িতে পৌঁছেছে। আম আদমি পার্টির দাবির বিষয়ে নোটিশ দেওয়ার জন্য তাঁরা যায় বলে জানা গিয়েছে। আপের দাবি ছিল যে বিজেপি সাতজন AAP বিধায়ককে ভাঙিয়ে নেওয়ার চেষ্টা করেছিল।

খবরে বলা হয়েছে, দলটি যখন তার বাসভবনে পৌঁছায় তখন আতিশী বাড়িতে ছিলেন না। তবে দিল্লির মন্ত্রীর আসার অপেক্ষায় ছিল ক্রাইম ব্রাঞ্চের দল। নোটিশটি আতিশীর অফিসার অন স্পেশাল ডিউটি ​​(ওএসডি) কে দেওয়া হতে পারে, যদি তিনি না আসে।

দিল্লিতে আতিশীর বাড়ির বাইরে ক্রাইম ব্রাঞ্চ এবং মিডিয়াকে একটি ভিডিয়ো দেখানো হয়েছে।

আরও পড়ুন: Mamata Banerjee: মমতার দিল্লিযাত্রা সর্বার্থেই হাইভোল্টেজ

পাঁচ ঘণ্টার নাটকের একদিন পরে এই ঘটনা ঘটে। এর পরে দিল্লি পুলিস দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালকে একটি নোটিশ পাঠিয়েছিল, তাকে AAP-এর দাবির বিষয়ে তদন্তে তিন দিনের মধ্যে জবাব দিতে বলেছিল।

ক্রাইম ব্রাঞ্চ কেজরিওয়ালকে AAP বিধায়কদের নাম প্রকাশ করতে বলেছে যাদের সঙ্গে বিজেপি যোগাযোগ করেছিল বলে দাবি করা হয়েছে।

শুক্রবার, সিভিল লাইনসে কেজরিওয়ালের বাসভবনে একটি নাটক হয় যখন ক্রাইম ব্রাঞ্চের দল তাকে তদন্তের বিষয়ে নোটিশ দিতে এসেছিল।

তার বাসভবনে কয়েকজন পুলিস সদস্যের একটি ভিডিয়ো শেয়ার করে, কেজরিওয়াল X-এ পোস্ট করেছেন যে তিনি নোটিশ দিতে আসা পুলিস অফিসারদের প্রতি সহানুভূতি প্রকাশ করেছেন এবং যোগ করেছেন ‘দিল্লিতে অপরাধ বন্ধ করা তাদের কর্তব্য কিন্তু তাদের নাটকে লিপ্ত করা হচ্ছে। সেই জন্য দিল্লিতে অপরাধ বাড়ছে’।

তিনি কোনও দল বা নেতার নাম না নিয়ে পোস্টে আরও বলেছিলেন যে ‘রাজনৈতিক কর্তারা’ তাঁকে জিজ্ঞাসা করছেন যে কোন AAP বিধায়কদের পক্ষ পরিবর্তন করার জন্য যোগাযোগ করা হয়েছিল।

আরও পড়ুন: L K Advani: 'সারা জীবনের আদর্শ ও মূল্যবোধকে সম্মান', বললেন 'ভারতরত্ন' আডবাণী!

গত সপ্তাহে, কেজরিওয়াল X-এ অভিযোগ করেছিলেন যে বিজেপি তাঁর সরকাররের পতনের জন্য দল ছাড়ার জন্য সাতজন AAP বিধায়ককে ২৫ কোটি টাকা দেওয়ার প্রস্তাব করেছে।

কেজরিওয়ালের পরেই, দিল্লির মন্ত্রী আতিশী একটি সাংবাদিক সম্মেলন করেন এবং অভিযোগ করেন যে বিজেপি দিল্লিতে ‘অপারেশন লোটাস ২.০’ চালু করেছে।

‘তারা গত বছর এএপি বিধায়কদের অর্থের প্রস্তাব দিয়ে শিকার করার একই রকম চেষ্টা করেছিল কিন্তু ব্যর্থ হয়েছিল’, বলে তিনি জানিয়েছিলেন।

অভিযোগ ওঠার পর, দিল্লি বিজেপির একটি প্রতিনিধি দল তার প্রধান বীরেন্দ্র সচদেবার নেতৃত্বে ৩০ জানুয়ারি দিল্লির পুলিস কমিশনার সঞ্জয় অরোরার সঙ্গে দেখা করে এর তদন্ত চেয়েছিলেন।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp)

 

.