মোদীর বিরুদ্ধে আপত্তিকর মন্তব্য করায় কল্যাণের নামে অভিযোগ থানায়

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বিরুদ্ধে আপত্তিকর মন্তব্য। তৃণমূল সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে অভিযোগ দায়ের হল দিল্লির নর্থ অ্যাভিনিউ থানায়। ওই থানা এলাকারই বাসিন্দা তৃণমূল সাংসদ। অভিযোগকারী BJP-র যুব মোর্চার এক সদস্য। নাম সৌরভ শিকদার।

Updated By: Jan 13, 2017, 10:56 PM IST
মোদীর বিরুদ্ধে আপত্তিকর মন্তব্য করায় কল্যাণের নামে অভিযোগ থানায়

ওয়েব ডেস্ক: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বিরুদ্ধে আপত্তিকর মন্তব্য। তৃণমূল সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে অভিযোগ দায়ের হল দিল্লির নর্থ অ্যাভিনিউ থানায়। ওই থানা এলাকারই বাসিন্দা তৃণমূল সাংসদ। অভিযোগকারী BJP-র যুব মোর্চার এক সদস্য। নাম সৌরভ শিকদার।

আরও পড়ুন- 'জীবন সংশয়' হতে পারে বলে নোট বাতিল সম্পর্কে সুনির্দিষ্ট তথ্য দিতে অস্বীকার RBI-এর

অভিযোগ পত্রে বলা হয়েছে, কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের মন্তব্য অপমানজনক, আপত্তিকর এবং মানহানিকর। এই মন্তব্যের জন্য ক্ষমা চাইতে অস্বীকার করেছেন তৃণমূল সাংসদ। যার অর্থ তিনি বুঝেশুনেই এই মন্তব্য করেছেন। কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির 153A ধারায় বিভিন্ন গোষ্ঠীর মধ্যে ঘৃণা ও হিংসা ছড়ানোর চেষ্টা এবং 505 ধারায় জনমানসে উস্কানির অভিযোগ মামলা রুজু হওয়া উচিত বলেও অভিযোগপত্রে দাবি করা হয়েছে। গত এগারোই জানুয়ারি কলকাতায় RBI-এর সামনে বিক্ষোভ দেখানোর সময় মোদীকে আক্রমণ করেন তৃণমূল সাংসদ।

আরও পড়ুন- নতুন বছরই ব্যাঙ্ক থেকে টাকা তোলার ওপর চাপতে পারে কর!

.