আপ বিধায়কের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ

আবার বিতর্কে আম আদমি পার্টি। আপের বিধায়ক আমানাতুল্লা খানের বিরুদ্ধে এবার উঠল যৌন হেনস্থার অভিযোগ। অভিযোগকারিণী তাঁরই আত্মীয়া। কিছুদিন আগেই আপের বিধায়ক তথা মন্ত্রী সন্দীপ কুমারের বিরুদ্ধে 'সেক্স টেপ' কাণ্ড প্রকাশ্যে এসেছিল।

Updated By: Sep 11, 2016, 07:42 PM IST

ওয়েব ডেস্ক: আবার বিতর্কে আম আদমি পার্টি। আপের বিধায়ক আমানাতুল্লা খানের বিরুদ্ধে এবার উঠল যৌন হেনস্থার অভিযোগ। অভিযোগকারিণী তাঁরই আত্মীয়া। কিছুদিন আগেই আপের বিধায়ক তথা মন্ত্রী সন্দীপ কুমারের বিরুদ্ধে 'সেক্স টেপ' কাণ্ড প্রকাশ্যে এসেছিল।

খানের বিরুদ্ধে অভিযোগকারিণীর অভিযোগ, আমানাতুল্লার সঙ্গে শারীরিক সম্পর্ক তারি করার জন্য তাঁকে শ্বশুর বাড়ির তরফে চাপ দেওয়া হত এবং আমানাতুল্লাও নাকি শ্বশুরবাড়ির লোকদের উস্কানি দিত ওই মহিলার বাড়ি থেকে পণ আদায়ের জন্য। যদিও খান এইসব অভিযোগই অস্বীকার করেছেন এবং বিতর্ক তৈরি হওয়ার জন্য বিধায়ক পদ ছাড়া সব সরকারি পদ থেকেই পদত্যাগ করেছেন। উল্লেখ্য, আমানাতুল্লা খান দিল্লির ওয়াকফ বোর্ডের চেয়ারম্যান পদে বহাল ছিলেন এবং কিছুদিন আগে সেখানে দুর্নীতি বিরোধী শাখার অফিসারেরা হানা দেয়। তদন্তকারীদের দাবি, খান ওই প্রতিষ্ঠানে নিয়োগে দুর্নীতি করেছেন, কিন্তু খান নিজে এই অভিযোগ না মানতে চেয়ে বলেছেন এসবই তাঁর বিরুদ্ধে চক্রান্ত।

আরও পড়ুন- ১১ বছর পর জেল থেকে মুক্ত বিহারের বাহুবলী নেতা শাহবুদ্দিন

.