#ShahonZee: বললে প্রশিক্ষণ দিয়ে দেব, রাহুলের রাফাল অভিযোগে খোঁচা অমিতের

রাফাল কেনায় এক টাকাও অতিরিক্ত খরচ হয়নি বলে দাবি অমিতের। 

Updated By: Nov 23, 2018, 11:42 PM IST
#ShahonZee: বললে প্রশিক্ষণ দিয়ে দেব, রাহুলের রাফাল অভিযোগে খোঁচা অমিতের

নিজস্ব প্রতিবেদন: রাফাল নিয়ে মোদী সরকারকে চেপে ধরেছেন রাহুল গান্ধী। রাফাল কি বিজেপির বফর্স হতে চলেছে? জি নিউজের এডিটর-ইন-চিফ সুধীর চৌধুরীর সঙ্গে একান্ত সাক্ষাত্কারে কংগ্রেসের অভিযোগ উড়িয়ে অমিত শাহের স্পষ্ট জবাব,''কংগ্রেসের কাছে কোনও ইস্যু নেই। এক টাকাও অতিরিক্ত খরচ হয়নি। কেন সুপ্রিম কোর্টে মামলা করছে না কংগ্রেস? ওদের সূত্র কী?''   

রাফাল নিয়ে সিবিআই অধিকর্তা অলোক বর্মা যাতে সরকারকে বিপাকে ফেলতে না পারে, সেজন্য তাঁকে সরিয়ে দেওয়া হয়েছে বলে অভিযোগ করেছেন রাহুল গান্ধী। সেই প্রসঙ্গে অমিত শাহের খোঁচা, 'রাহুল গান্ধীর অভিযোগ তোলার ক্ষমতা নেই। ওনার হয়ে কে করে সাজিয়ে দেয় জানি না। তবে আমায় বললে একটু প্রশিক্ষণ দিয়ে দেব'। 

এদিন অযোধ্যায় রাম মন্দির নির্মাণ নিয়ে অমিত শাহ বলেন,''২০১৯ সালে জানুয়ারিতে সুপ্রিম কোর্টে মামলার শুনানি। ফলে অধ্যাদেশের কোনও প্রয়োজনীয়তা নেই''। বিজেপির ইস্তাহারে রাম মন্দির নির্মাণের কথা উল্লেখ রয়েছে। বিরোধীদের অভিযোগ, রাম মন্দির নিয়ে রাজনীতি করছে গেরুয়া শিবির। অমিতের জবাব, রাম মন্দির নিয়ে নিজেদের অবস্থান থেকে সরে আসার প্রশ্নই নেই। তাঁর আশ্বাস, একটা ইট নয়, গোটা মন্দির তৈরি করব। একইসঙ্গে কংগ্রেসকেও নিশানা করেছেন অমিত শাহ। বিজেপির সর্বভারতীয় সভাপতির অভিযোগ, রাম মন্দির মামলায় জট পাকাচ্ছেন কপিল সিব্বল। সুপ্রিম কোর্টে তিনি জানিয়েছেন, লোকসভার আগে মামবাপ নিষ্পত্তি করা উচিত নয়। এর থেকে স্পষ্ট, রাম মন্দির মামলার শুনানি পিছিয়ে দিতে চায় কংগ্রেস।

মধ্যপ্রদেশ, ছত্তীসগঢ়ের ফল কী হতে চলেছে, তা নিয়ে সংশয় রয়েছে রাজনীতিবিদদের। তবে দলের মধ্যে অন্তর্কলহের জেরে রাজস্থান হাতছাড়া হতে পারে বলে মনে করছেন বিজেপির শীর্ষ নেতৃত্ব। রাজস্থানও বিজেপির হস্তগত বলে দাবি করলেন অমিত শাহ। তাঁর কথায়, আমাদের কোনও হাইকম্যান্ড নেই। সব কর্মীরাই সিদ্ধান্ত নেন। কংগ্রেসের হাইকম্যান্ড রয়েছে। আমার সঙ্গে বসুন্ধরা রাজের খুব ভাল সম্পর্ক। একজনের জন্য দল জেতে না। খুব পরিশ্রম করছেন বসুন্ধরা। রাজস্থানের ক্ষমতার ফেরার ব্যাপারে আমি আত্মবিশ্বাসী। 

আরও পড়ুন- ৯০% মুসলিম ভোট নিশ্চিত না করলে লোকসান, কমলনাথের মন্তব্যে বিতর্ক

.