অমৃতসর ট্রেন দুর্ঘটনার দায় নিল না কেউ, রাবণ দহনের আয়োজক কংগ্রেস কাউন্সিলর বেপাত্তা

অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিল রাজ্যের মন্ত্রী নভজ্যোত সিং সিধুর স্ত্রী নভজ্যোত কাউর

Updated By: Oct 21, 2018, 09:15 AM IST
অমৃতসর ট্রেন দুর্ঘটনার দায় নিল না কেউ, রাবণ দহনের আয়োজক কংগ্রেস কাউন্সিলর বেপাত্তা

নিজস্ব প্রতিবেদন: অমৃতসর ট্রেন দুর্ঘটনার ২৪ ঘণ্টা পর এফআইআর করল জিআরপি। সেখানে কারও নাম নেই। অভিযোগ আনা হয়েছে কিছু অপরিচিত ব্যক্তির নামে।

এদিকে, সবাই জানে কারা দশেরায় রাবণ দহনের আয়োজন করেছিল ধোবিঘাট মাঠে। সেই কংগ্রেস কাউন্সিলর বিজয় মদন ও তার ছেলে সৌরভ মদন মিট্টু এখন পলাতক। পুরসভার কোনও অনুমতির তোয়াক্কা করেননি বাবা-ছেলে। ছিল না দূষণ নিয়ন্ত্রণ পর্ষদের কোনও অনুমতির ব্যাপার। সবটাই জানে শাসক দল, প্রশাসন।

আরও পড়ুন-রেললাইনে ৫ হাজার লোক দাঁড়িয়ে, দুর্ঘটনার আগে সিধুপত্নীকে বলেছেন কংগ্রেস নেতা

অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজ্যের মন্ত্রী নভজ্যোত সিং সিধুর স্ত্রী নভজ্যোত কাউর। তাঁকেও বলা হয় রেল লাইনের ওপরে দাঁড়িয়ে রয়েছে কমপক্ষে ৫০০০ মানুষ। তাতেও তাঁর হুঁশ ফেরেনি।

দুর্ঘটনার কোনও দায় নিতে চাইছে না রেল। মুখ্যমন্ত্রী বলছেন, এখন তু তু ম্যায় ম্যায় করার সময় না। ম্যাজিস্ট্রেট পর্যায়ের তদন্ত হবে। অথচ এলাকাবাসীরা জানেন, কাউন্সিলর বিজয় মদন ও তার ছেলে সৌরভ মিট্টু ওই অনুষ্ঠানের আয়োজন করেছিলেন। তাই তাদের সব রাগ গিয়ে পড়েছে ওই দুজনের ওপরে। তাদের ঘর ভাঙচুর করেছে ক্ষুব্ধ এলাকাবাসী। বাবা-ছেলে দুজনেই এখন বেপাত্তা। ফোনও অফ। তাদের বাড়িতে এখন পুলিস মোতায়েন করা হয়েছে।

আরও পড়ুন-লোকসভায় পদ্ম ফোটানোর দায়িত্বে বাবা, অভিষেকের ঘনিষ্ট ছেলে শুভ্রাংশু    

জিআরপির স্টেশন হাউস অফিসার বলবীর সিং সংবাদমাধ্যমে জানান, কে এই দুর্ঘটনার জন্য দায়ি তা এখনই বলার সময় আসেনি। ট্রেনের চালককে এখনও গ্রেফতার করা হয়নি। এফআইআরেও তার রাখা হয়নি।

.