নাভেদের পর জম্মু-কাশ্মীরে ধরা পড়ল আরও এক পাক জঙ্গি

জম্মু-কাশ্মীর থেকে আরও এক পাকিস্তানী জঙ্গিকে ধরল ভারতীয় সেনা। সূত্রে খবর, উত্তর কাশ্মীরের উরি সেক্টরে সেনার সঙ্গে এনকাউন্টারের সময় ধরা পড়ে ২২ বছরের সাজ্জাদ আহমেদ। এই এনকাউন্টারে মারা গেছে চার জঙ্গি।

Updated By: Aug 27, 2015, 05:56 PM IST
 নাভেদের পর জম্মু-কাশ্মীরে ধরা পড়ল আরও এক পাক জঙ্গি

ওয়েব ডেস্ক: জম্মু-কাশ্মীর থেকে আরও এক পাকিস্তানী জঙ্গিকে ধরল ভারতীয় সেনা। সূত্রে খবর, উত্তর কাশ্মীরের উরি সেক্টরে সেনার সঙ্গে এনকাউন্টারের সময় ধরা পড়ে ২২ বছরের সাজ্জাদ আহমেদ। এই এনকাউন্টারে মারা গেছে চার জঙ্গি।

সেনা সূত্রে খবর, সাজ্জাদ আদতে পাকিস্তানের মুজাফফার গর বালোচ অঞ্চলের বাসিন্দা। এই মুহূর্তে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে তাকে। খুব তাড়াতাড়ি সাজ্জাদকে শ্রীনগরে নিয়ে আসা হবে বলে জানা গেছে।

জম্মু-কাশ্মীর পুলিস ও ভারতীয় সেনা যৌথভাবে এই অভিযান চালিয়েছে।

গতকাল এনকাউন্টার শুরু হয়। ২০ ঘণ্টারও বেশি সময় ধরে চলে দু'পক্ষের গুলির লড়াই। সূত্রে খবর, গতকাল উরি সীমান্ত থেকে ভারতে অনুপ্রবেশ করে ৫ জঙ্গি। গতকালই, সীমান্তরক্ষীদের গুলিতে মারা যায় ১জন। বাকি তিনজন মারা গেছে আজ। জীবন্ত ধরা পড়েছে সাজিদ।

মহম্মদ নাভেদ ইয়াকুবের পর এক মাসে আরও এক পাকিস্তানি জঙ্গিকে ধরতে সমর্থ হল ভারতীয় সেনা। চলতি মাসের গোড়ার দিকে উধমপুরে বিএসএফ কনভয়ের উপর হামলা করার সময় ধরা পড়ে নাভেদ।

 

.