#ArrestFakeCBI: Zee ২৪ ঘণ্টার খবরের জের, গভীর রাতে দিল্লি থেকে গ্রেফতার শুভদীপ ব্যানার্জি

জি ২৪ ঘণ্টায় প্রথম অপরাধ কবুল করেছিল অপরাধী শুভদীপ

Updated By: Jul 12, 2021, 08:56 AM IST
#ArrestFakeCBI: Zee ২৪ ঘণ্টার খবরের জের, গভীর রাতে দিল্লি থেকে গ্রেফতার শুভদীপ ব্যানার্জি

নিজস্ব প্রতিবেদন: Zee ২৪ ঘণ্টার খবরের জেরে অবশেষে ভুয়ো সিবিআইকাণ্ডে (Fake CBI) দিল্লি থেকে গ্রেফতার হলেন শুভদীপ ব্যানার্জি (Subhadeep Banerjee)। গভীর রাতে দিল্লির একটি পাঁচতারা হোটেল থেকে জগাছা থানার পুলিস তাঁকে গ্রেফতার করে। সেখানেই গা ঢাকা দিয়েছিলেন শুভদীপ। রবিবার নিজের প্রতারণা কীর্তির কথা জি ২৪ ঘণ্টায় কবুল করেন শুভদীপ। খবর সম্প্রচারের পরেই অভিযুক্তের মোবাইল টাওয়ারের লোকেশন ট্র্যাক করে পুলিস। রবিবার দুপুরবেলা দিল্লির উদ্দেশ্যে রওনা দেয় হাওড়া সিটি পুলিসের জগাছা থানার একটি টিম। অবশেষে দিল্লির পাঁচতারা হোটেল থেকে হাতেনাতে পাকড়াও হয় শুভদীপ ব্যানার্জি। 
  
রবিবারই ভুয়ো CBI অফিসার পরিচয় দিয়ে শুভদীপ বন্দ্যোপাধ্যায়ের নানান প্রতারণার ঘটনা প্রথম সামনে আনে Zee ২৪ ঘণ্টা। কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার নাম করে প্রতারণার যে জাল বিস্তার করেছিল অভিযুক্ত, তাও ফাঁস হয়েছে। সরকারি চাকরি দেওয়ার নাম করে টাকা নেওয়া, এমনকী জাল অফিসারের পরিচয় দিয়ে বিয়েও করেছিল সে। রবিবার সকালেই জালিয়াতের নানা কর্মকাণ্ড ফাঁস করেছে  Zee ২৪ ঘণ্টা। এরপর সরাসরি  Zee ২৪ ঘণ্টার সঙ্গে কথা বলে অভিযুক্ত এবং সেখানে নিজের দোষ কবুলও করেছে সে। 

আরও পড়ুন: ভুয়ো CBI অফিসারকাণ্ডে Zee ২৪ ঘণ্টার অন্তর্তদন্ত, খোঁজ মিলল 'সন্দেহভাজন' লালনের

Zee ২৪ ঘণ্টাকে ফোনে প্রতারক শুভদীপ বন্দ্যোপাধ্যায় জানায়, ''ভুল করেছি। এখন আর কারও কাছে CBI অফিসারের পরিচয় ব্যবহার করি না। বর্তমানে একটি বেসরকারি সংস্থায় কাজ করি।'  Zee ২৪ ঘণ্টায় অভিযুক্ত স্বীকার করেন যে, CBI অফিসারের পরিচয় দিয়ে সন্তোষ নামে বিহারের এক ব্যক্তিকে কাজের টোপ দিয়েছিল সে। তাঁর থেকে লক্ষাধিক টাকাও নিয়েছিল। নিজের পিসতুতো দাদার থেকেও কাজের টোপ দিয়ে টাকা নিয়েছিল।

আরও পড়ুন:  Fake CBI Case: 'আমি ভুল করেছি', Zee ২৪ ঘণ্টায় দোষ কবুল প্রতারক শুভদীপের

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 
.