চিকিৎসক-নার্স ও স্বাস্থ্যকর্মীদের ভারতরত্ন দেওয়া হোক, Modi-কে চিঠি দিলেন Kejriwal

'এটাই হবে যোগ্য মর্যাদা'

Updated By: Jul 5, 2021, 02:11 PM IST
চিকিৎসক-নার্স ও স্বাস্থ্যকর্মীদের ভারতরত্ন দেওয়া হোক, Modi-কে চিঠি দিলেন Kejriwal

নিজস্ব প্রতিবেদন: সকল চিকিৎসক-নার্স ও স্বাস্থ্যকর্মীদের ভারতরত্ন (Bharatratna) দেওয়া হোক। রবিবার এই আবেদন করে প্রধানমন্ত্রীকে চিঠি লিখলেন দিল্লির মুখ্যমন্ত্রী (Delhi CM) অরবিন্দ কেজরিওয়াল (Arvind Kejriwal)। প্রয়োজনে পুরস্কার প্রদানের নীতি বদলের দাবি জানিয়েছেন তিনি। চিকিৎসকদেকে একটি গ্রুপ আকারে পুরস্কার প্রদানের কথা জানান কেজরি। 

চিঠিতে কেজরিওয়াল উল্লেখ করেন, 'এ বছর ভারতের চিকিৎসকদের ভারতরত্ন দেওয়া হোক। চিকিৎসক বলতে আমি এখানে সকল নার্স ও স্বাস্থ্যকর্মীদেরকেও বোঝাতে চেয়েছি। কোভিডে যে সমস্ত প্রথম সারির যোদ্ধা শহিদ হয়েছেন তাঁদের জন্য এটিই প্রকৃত শ্রদ্ধার্ঘ্য হবে। প্রত্যেক ভারতবাসী এই পদক্ষেপে খুশি হবেন।'

উল্লেখ্য, দেশে করোনা অতিমারির শুরুর দিকে মার্চ মাসে জনতা কার্ফুর সমর্থনে ও করোনা-যোদ্ধাদের কুর্নিশ জানাতে ধাতব জিনিস বাজাতে বলেছিলেন মোদী। গত পয়লা জুলাই চিকিৎসক দিবসেও চিকিৎসচকদের আত্মত্যাগের প্রশংসা করেন প্রধানমন্ত্রী। আর এবার চিকিৎসকদের ভারতরত্ন প্রদানের দাবি তুলে প্রধানমন্ত্রীকে চিঠি লিখলেন দিল্লির মুখ্যমন্ত্রী।

আরও পড়ুন: ফের প্রতিবাদের ঝড় তোলার ডাক কৃষকদের, লক্ষ্য সংসদ ভবন

আরও পড়ুন: Covid আক্রান্ত প্রিয়জনের সৎকারের পর ছাই নিতে পারেনি পরিবার, যা দিয়ে তৈরি হচ্ছে পার্ক

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.