ভারতে এল পাকিস্তানের ৫০০০ টাকার নোট

দিন কয়েক বাদেই নির্বাচন রয়েছে পড়শি রাজ্যে। আর সেই হাই ভোল্টেজ নির্বাচনের আগে একের পর এক সীমান্ত সমস্যা ও মাদক চোরাচালান নিয়ে জেরবার পঞ্জাব ও তার পড়শি রাজ্য হরিয়ানা। সম্প্রতি হরিয়ানার সিরসাতে এক ব্যক্তির চাষের খেত থেকে উদ্ধার করা হয়েছে একটি বেলুন ও পাকিস্তানি মুদ্রায় সেদেশের একটি ৫ হাজার টাকার নোট। এই ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়েছে।

Updated By: Jan 29, 2017, 01:57 PM IST
ভারতে এল পাকিস্তানের ৫০০০ টাকার নোট
উদ্ধার হওয়া নোট ও বেলুন

ওয়েব ডেস্ক : দিন কয়েক বাদেই নির্বাচন রয়েছে পড়শি রাজ্যে। আর সেই হাই ভোল্টেজ নির্বাচনের আগে একের পর এক সীমান্ত সমস্যা ও মাদক চোরাচালান নিয়ে জেরবার পঞ্জাব ও তার পড়শি রাজ্য হরিয়ানা। সম্প্রতি হরিয়ানার সিরসাতে এক ব্যক্তির চাষের খেত থেকে উদ্ধার করা হয়েছে একটি বেলুন ও পাকিস্তানি মুদ্রায় সেদেশের একটি ৫ হাজার টাকার নোট। এই ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়েছে।

আরও পড়ুন- ভারতীয় কনের 'নকশী লেহেঙ্গা'য় অমরত্ব পেল প্রেম

সূত্রের খবর, সিরসা জেলের ছতরিয়ার বাসিন্দারা গ্রামের খেতে চাষ করতে গিয়ে বেলুন ও নোটটি দেখতে পান। সঙ্গে সঙ্গেই খবর দেওয়া হয় পুলিসকে। খবর পেয়ে মুহূর্তের মধ্যে সেখানে ভিড় জমে যায়। পুলিস এসে নোট ও বেলুনটি বাজেয়াপ্ত করে পরীক্ষার জন্য ল্যাবরেটরিতে পাঠিয়ে দেয়। নোটটিতে স্টেট ব্যাঙ্ক অফ পাকিস্তানের ছাপ রয়েছে বলে খবর।

.