খ্রীস্টান প্রার্থনাগৃহে হামলার অভিযোগে গ্রেফতার বিজেপি নেতা

খ্রীস্টান প্রার্থনাগৃহে হামলা চালানোর অভিযোগে এক বিজেপি নেতা সহ ৪জনকে গ্রেফতার করল পুলিস। তামিলনাডুর কোয়েম্বাত্তুরের এই ঘটনায় আহত হয়েছেন ৫ জন। তাঁদের চিকিত্সার জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Updated By: Dec 10, 2017, 11:42 AM IST
খ্রীস্টান প্রার্থনাগৃহে হামলার অভিযোগে গ্রেফতার বিজেপি নেতা

নিজস্ব প্রতিবেদন : খ্রীস্টান প্রার্থনাগৃহে হামলা চালানোর অভিযোগে এক বিজেপি নেতা সহ ৪জনকে গ্রেফতার করল পুলিস। তামিলনাডুর কোয়েম্বাত্তুরের এই ঘটনায় আহত হয়েছেন ৫ জন। তাঁদের চিকিত্সার জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা গেছে, কোয়েম্বাত্তুরের বিভিন্ন এলাকায় ৩০টি এই ধরনের প্রার্থনাগৃহ বন্ধ করার দাবি জানিয়েছে স্থানীয় বিজেপি নেতৃত্ব। তাদের অভিযোগ, প্রার্থনার নামে সেখানে নানা ভাবে হৈ চৈ করা হচ্ছে। আর তা এতটাই জোরে যে সেখানে থেকে এলাকায় শব্দদূষণ হচ্ছে। এরপরই আদালত স্থানীয় প্রশাসনকে দিয়ে সেগুলো বন্ধ করে দেওয়ার নির্দেশ দেয়। কিন্তু, সেই তালিকায় এই প্রার্থনাগৃহটি ছিল না বলে দাবি নিউ লাইফ প্রফেটিক চ্যারিটেবল ট্রাস্টের। তাদের অভিযোগ, উদ্দেশ্যপ্রণোদিতভাবে এই কাজ করা হয়েছে। এর পিছনে রয়েছে রাজনৈতিক চক্রান্ত।

ভাঙচুরের খবর পেয়ে ঘটনাস্থলে আসে পুলিস। নন্দকুমার নামে ওই বিজেপি নেতা সহ ৪ জনকে গ্রেফতার করা হয়েছে। সেইসঙ্গে উস্কানিমূলক কথা বলার অভিযোগে প্রার্থনাগৃহটির কেয়ারটেকারের বিরুদ্ধেও একটি মামলা রুজু করা হয়েছে।

আরও পড়ুন- ভোটের গুজরাটে উদ্ধার ৫০ কোটির বাতিল নোট

.