অনুরাগ কাশ্যপের গোপন চিঠি ফাঁস, বিস্ফোরক অভিযোগে বদলা বিজেপির!

উত্তরপ্রদেশের বিজেপির মুখপাত্র শলভ মণি ত্রিপাঠি চাচাছোলা ভাষায় আক্রমণ করেছেন অনুরাগকে। 

Updated By: Jan 12, 2020, 10:41 AM IST
অনুরাগ কাশ্যপের গোপন চিঠি ফাঁস, বিস্ফোরক অভিযোগে বদলা বিজেপির!

নিজস্ব প্রতিবেদন : বিজেপি বনাম অনুরাগ কাশ্যপ! ব্যাপারটা এমনই দাঁড়িয়েছে গত কয়েক মাস ধরে। কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে একের পর এক তোপ দেগে চলেছেন পরিচালক অনুরাগ কাশ্যপ। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী থেকে শুরু করে স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ, কাউকেই ছেড়ে কথা বলছেন না অনুরাগ। এমনকী বর্তমান সরকারকে ফ্যাসিস্ট বলেও আক্রমণ করেছেন তিনি। অনুরাগ কাশ্যপকে সমর্থন জানিয়েছেন সমাজের একাংশের মানুষ। তবে বিজেপি সমর্থকরা আবার তাঁকে পাল্টা আক্রমণ করতেও ছাড়েনি। তবে এখন বোঝা যাচ্ছে, বলিউডের পরিচালককে শায়েস্তা করতে এবার কোমর বেঁধে মাঠে নেমেছে বিজেপি।

উত্তরপ্রদেশের বিজেপির মুখপাত্র শলভ মণি ত্রিপাঠি চাচাছোলা ভাষায় আক্রমণ করেছেন অনুরাগকে। এমনকী, উত্তরপ্রদেশের সরকারকে অনুরাগের দেওয়া কিছু চিঠি তুলে ধরেছেন তিনি। টুইটারে সেইসব চিঠির ছবি তুলে তিনি লিখেছেন, মুখ থুবড়ে পড়া সিনেমার জন্য সরকারি ভিক্ষা না পাওয়ায় গালি-গালাজ দিতে নেমেছেন। আগের সরকার ওনার ফ্লপ সিনেমার জন্যও কোটি টাকা অনুদান দিত। যোগী জি এসে ওনার পেনশন বন্ধ করেছেন। সেই টাকা দুঃস্থ, বিধবা ও চাষীদের মধ্যে বিতরণ করেছেন।  

আরও পড়ুন-  ইন্টারনেট বন্ধে মানুষের ‘মৌলিক অধিকার’-ই শুধু খর্ব হয়নি, ক্ষতি হয়েছে কয়েক হাজার কোটি টাকা

আরও একটি টুইটে শলভ লিখেছেন, মোদী জি, অমিত শাহ জি ও যোগী জির প্রতি ওনার এত ঘৃণার কারণটা বুঝতে হবে। মুখ থুবড়ে পড়া সিনেমার জন্য সরকারি ভিক্ষা বন্ধ হয়েছে। পেনশন বন্ধ। এই অবস্থায় উনি যে এমন ব্যবহার করবেন সেটা তো জানা কথা! প্রসঙ্গত, ২০১৬ সালে অখিলেশ যাদবের সরকার মসান সিনেমার জন্য অনুরাগকে দুকোটি টাকা অনুদান দিয়েছিল। এর পর মুক্কেবাজ ও সান্ড কি আঁখ সিনেমার জন্য সরকারি অনুদান চেয়েছিলেন অনুরাগ। তবে যোগী সরকার তাঁকে অনুরাগ দেয়নি। 

.