'বেজপেয়ী জি আমাদের মধ্যে আর নেই', বিজেপি মেয়রের বক্তব্য নিয়ে হৈ হট্টগোল

২০১৬ সালের ২৫ ডিসেম্বর, বড়দিনে ৯২ বছরে পা রেখেছেন ভারতের প্রাক্তন প্রধানমন্ত্রী অটল বিহারি বাজপেয়ী। ২৪ ঘন্টাও কাটেনি প্রকাশ্য জনসভায় 'বেজপেয়ীজি আমাদের মধ্যে আর নেই', এই শোক সংবাদ জানিয়ে বিতর্কের কেন্দ্রে চলে এলেন আলিগড়ের বিজেপি মেয়র শকুন্তলা ভারতী। 

Updated By: Dec 26, 2016, 08:53 PM IST
'বেজপেয়ী জি আমাদের মধ্যে আর নেই', বিজেপি মেয়রের বক্তব্য নিয়ে হৈ হট্টগোল

ওয়েব ডেস্ক: ২০১৬ সালের ২৫ ডিসেম্বর, বড়দিনে ৯২ বছরে পা রেখেছেন ভারতের প্রাক্তন প্রধানমন্ত্রী অটল বিহারি বাজপেয়ী। ২৪ ঘন্টাও কাটেনি প্রকাশ্য জনসভায় 'বেজপেয়ীজি আমাদের মধ্যে আর নেই', এই শোক সংবাদ জানিয়ে বিতর্কের কেন্দ্রে চলে এলেন আলিগড়ের বিজেপি মেয়র শকুন্তলা ভারতী। 

 

"ভারতের প্রাক্তন প্রধানমন্ত্রী অটল বিহারি বাজপেয়ী জি আমাদের মধ্যে আর নেই। কিন্তু তাঁর স্মৃতি আমাদের সঙ্গেই আছে", প্রকাশ্য জনসভায় বক্তব্য রাখার সময় হঠাৎ এই কথাই বলেন শকুন্তলা। তারপর কিছুক্ষণের নিস্তব্ধতা। নিজের ভুল বুঝে শকুন্তলা ভারতী বলেন, "আমি জানি না কীভাবে এই কথা আমি বললাম। আমি ভুল করেছি। আমার অনুশোচনা হচ্ছে। আমার বেজপেয়ী জি'র জন্য গভীর শ্রদ্ধা রয়েছে। আমি তাঁর দীর্ঘায়ুর প্রার্থনা করছি"। অনুশোচনা হলেও ততক্ষণে যা হওয়ার তা হয়ে গিয়েছে। ভারতের দৈনিকগুলোতে পচা মাছের গন্ধের মতই ছড়িয়ে পড়ে শকুন্তলা ভারতীর বক্তব্য। আর এই নিয়েই শুরু হয় হৈ হট্টগোল। 

 

 

 

 

.