শুক্রবার থেকে ২০১৯-এর অভিযান শুরু করছে বিজেপি

২০১৯ সালের লোকসভা ভোটের প্রচার শুরু করতে চলেছে বিজেপি। 

Updated By: Apr 4, 2018, 07:38 PM IST
শুক্রবার থেকে ২০১৯-এর অভিযান শুরু করছে বিজেপি

নিজস্ব প্রতিবেদন: তৃতীয় বিকল্প না কংগ্রেসকে নিয়ে বিরোধী জোট- তা নিয়ে বিরোধীদের মধ্যে চলছে চর্চা। বিরোধী শিবির যখন ধন্দে তখনই ২০১৯ সালের প্রচার শুরু করে দিতে চলেছে বিজেপি। দলের ৩৮ তম প্রতিষ্ঠা দিবসেই নিজেদের সাংগঠনিক শক্তি দেখাতে চাইছে গেরুয়া শিবির। সূত্রের খবর, মেগা অনুষ্ঠানে থাকবেন বিজেপির নেতা ও বুথস্তরের কর্মীরা। 

শুক্রবার মুম্বই থেকেই শুরু হচ্ছে বিজেপির লোকসভার প্রচার অভিযান। ওই অনুষ্ঠানে থাকবেন কেন্দ্রীয় পরিবহণমন্ত্রী নিতিন গডকড়ি, মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফড়ণবীস, মহারাষ্ট্রের বিজেপি সভা রাওসাহেব দানভে পাটিল এবং অন্যান্য শীর্ষ নেতারা। বৃহস্পতিবার মুম্বই পৌঁছবেন অমিত শাহ। দলের কোর কমিটির নেতাদের সঙ্গে বৈঠক করবেন। পরের দিন বান্দ্রা কুর্লা কমপ্লেক্সে দলের কর্মীদের উদ্দেশে ভাষণ দেবেন। 

সভায় থাকতে চলেছেন বুথস্তরের ৩ লক্ষ কর্মী। মহারাষ্ট্র, উত্তর প্রদেশ, বিহার ও তামিলনাড়ু থেকে কর্মীরা যোগ দেবেন। দানভে পাটিলের কথায়,''প্রতিটি বিধানসভা কেন্দ্রে ৩০০-৩২৫টি বুথ থাকে। ২০১৪ সালের লোকভা ভোটের পর সব বুথেই নিজেদের ক্ষমতা বাড়িয়েছে বিজেপি। ওঁরা তৃণমূলস্তরের কর্মী। দলের বিরাট আকার দেখা উচিত ওঁদের।'' 

এই মেগা ইভেন্টে লোক আনতে প্রায় ৫০ হাজার বাস ও ২৮টি বিশেষ ট্রেনের ব্যবস্থা করেছে বিজেপি। গোটা অনুষ্ঠানটির উপরে নজরদারি চালাবেন মুম্বইয়ে দলের সভাপতি আশিস সেলার।  

আরও পড়ুন-দলিত বিক্ষোভের মাঝে আম্বেদকরকে স্মরণ করে কংগ্রেসকে খোঁচা মোদীর

.