দু’দিনের অপারেশন শেষ, নিকেশ পুলওয়ামায় সিআরপিএফ ক্যাম্পে ঢুকে পড়া তৃতীয় জঙ্গি

রবিবার ভোররাতে পুলওয়ামার লেথাপোরা সিআরপিএফ ট্রেনিং ক্যাম্পে হামলা চালায় জইশ জঙ্গিরা। টানা ১৫-২০ মিনিট গুলি চালিয়ে তারা ৫ জওয়ানকে মেরে ফেলে

Updated By: Jan 1, 2018, 03:35 PM IST
দু’দিনের অপারেশন শেষ, নিকেশ পুলওয়ামায় সিআরপিএফ ক্যাম্পে ঢুকে পড়া তৃতীয় জঙ্গি

নিজস্ব প্রতিবেদন: অপারেশন শেষ। পুলওয়ামার লেথাপোরা সিআরপিএফ ট্রেনিং সেন্টার থেকে উদ্ধার হল মৃত তৃতীয় জঙ্গির দেহ। রবিবার শুরু হওয়া ওই হান্ট অপারেশনে ইতিমধ্যেই ২ জঙ্গিকে নিকেশ করে তাদের দেহ উদ্ধার করেছিল সেনা।
উল্লেখ্য, রবিবার ভোররাতে পুলওয়ামার লেথাপোরা সিআরপিএফ ট্রেনিং ক্যাম্পে হামলা চালায় জইশ জঙ্গিরা। টানা ১৫-২০ মিনিট গুলি চালিয়ে তারা ৫ জওয়ানকে মেরে ফেলে। পাল্টা অপারেশন চালিয়ে রবিবার বিকালেই ২ জিঙ্গকে নিকেশ করে সেনা। তার পরও সেখানে লুকিয়ে ছিল আরও এক জঙ্গি। তার খোঁজেই রবিবার থেকে চলছিল সার্চ অপারেশন।
আরও পড়ুন-চৈতন্য হোক! মহাসমারোহে চলছে শ্রী রামকৃষ্ণ স্মরণ উত্সব
জম্মু ও কাশ্মীরের ডিজি এস পি বেদ জানিয়েছেন হামলার পরই জঙ্গিরা ক্যাম্পের পাশের একটি ভবনে ঘাঁটি গেড়ে বসে। তাদের বের করে আনতে বেশ বেগ পেতে হয় সেনার। রবিবার নিহত ২ জঙ্গির মধ্যে একজন ছিল দশম শ্রেণির ছাত্র। বেশকিছু দিন পর জঙ্গিদের মধ্যে একজন কাশ্মীরি ‌যুবককে পাওয়া গেল। তবে এখনও প‌র্যন্ত ওই জঙ্গিকে সনাক্ত করা ‌যায়নি। তৃতীয় জঙ্গির দেহ উদ্ধারের পর সার্চ অপারেশন শেষ হয়েছে বলে সেনা জানিয়েছে।

 

.