দেশে ফিরলেন বিএসএফ জওয়ান: "পাকিস্তানের আতিথেয়তা মুগ্ধ করেছে'

ছানেব নদীতে ভেসে যাওয়া বিএসএফ জাওয়ানকে মুক্ত করল পাকিস্তান। শুক্রবার তিনি জানান, পাকিস্তান  আতিথেয়তার যে পরিচয় দিয়েছে, তা তাঁর প্রত্যাশিত ছিল না।  দ্রুত পরিবারের সঙ্গে দেখা করতে চান ওই বিএসএফ জওয়ান। জম্মু-কাশ্মীরের আর এস পুরা সেক্টরে ভারতীয় সেনার হাতে সত্যশীল যাদবকে তুলে দেয় পাক সেনা।

Updated By: Aug 8, 2014, 05:56 PM IST
দেশে ফিরলেন বিএসএফ জওয়ান: "পাকিস্তানের আতিথেয়তা মুগ্ধ করেছে'

শ্রীনগর: ছানেব নদীতে ভেসে যাওয়া বিএসএফ জাওয়ানকে মুক্ত করল পাকিস্তান। শুক্রবার তিনি জানান, পাকিস্তান  আতিথেয়তার যে পরিচয় দিয়েছে, তা তাঁর প্রত্যাশিত ছিল না।  দ্রুত পরিবারের সঙ্গে দেখা করতে চান ওই বিএসএফ জওয়ান। জম্মু-কাশ্মীরের আর এস পুরা সেক্টরে ভারতীয় সেনার হাতে সত্যশীল যাদবকে তুলে দেয় পাক সেনা।

বিএসএফদের হাতে প্রত্যাবর্তনের আগে সত্যশীল পাকিস্তানের সংবাদমাধ্যমকে জানিয়েছেন, ছানেব নদীতে প্রবল স্রোতে তিনি ভেসে পাকিস্তানে চলে যান।  নদীতে একটি স্পিড বোটে সীমান্তে টহল দিচ্ছিলেন সত্যশীল  সহ অন্যরা। দুর্ঘটনায় নৌকাটি উল্টে যাওয়ার পর অন্যরা সাঁতরে ফিরতে পারলেও ভেসে যান সত্যশীল। পাকিস্তান রেঞ্চাররা তাঁকে উদ্ধার করে বলে জানান তিনি।

৩০  বছরের বিএসএফ জওয়ান বলেন, ""ওরা আমার পরিচয় জানতে চান। ঠান্ডা থেকে বাঁচতে ওরা আমাকে সাহায্য করেন। আমি যা ভেবেছিলাম তাঁর থেকে অনেক ভাল ভাবে আমাকে রাখা হয়েছিল। আমার কোনও অভিযোগ নেই। আমি খুশি।''

 

.