গভীর খাদে পড়ল পিকনিকের বাস, নিহত ৩৩

শুনশান জায়গায় ৩০০ ফুট গভীর খাদে পড়ে যায় বাসটি। বাসটি যখন খাদে পড়ে তখন আসেপাশে ছিল না কেউই। দুর্ঘটনাগ্রস্ত বাসটির এক যাত্রী এক আত্মীয়কে ফোন করলে বিষয়টি জানা যায়। 

Updated By: Jul 28, 2018, 04:19 PM IST
গভীর খাদে পড়ল পিকনিকের বাস, নিহত ৩৩

নিজস্ব প্রতিবেদন: মহারাষ্ট্রে পিকনিকে যাওয়ার পথে খাদে পড়ল বাস। ঘটনায় মৃত্যু হয়েছে কৃষি বিশ্ববিদ্য়ালয়ের ৩৩ জন কর্মীর। শনিবার দপুরে মহারাষ্ট্রের রায়গড় জেলায় আম্বানেলিঘাট পর্বতের খাদে পড়ে যায় বাসটি। বাসটিতে মোট ৩৪ জন আরোহী ছিলেন বলে জানা গিয়েছে। 

পুলিস সূত্রে জানা গিয়েছে, এদিন মহাবলেশ্বরে পিকনিকে যাচ্ছিলেন দাপোলি কৃষি বিশ্ববিদ্যালয়ের ৩৪ জন কর্মী। পথে মহাবলেশ্বর - পোলাদপুর সড়কে রাস্তা থেকে পিছলে গভীর খাদে পড়ে যায় বাসটি।  

জানা গিয়েছে, শুনশান জায়গায় ৩০০ ফুট গভীর খাদে পড়ে যায় বাসটি। বাসটি যখন খাদে পড়ে তখন আসেপাশে ছিল না কেউই। দুর্ঘটনাগ্রস্ত বাসটির এক যাত্রী এক আত্মীয়কে ফোন করলে বিষয়টি জানা যায়। 

স্কুলের নামের সামনে থাকবে না 'ইসলামিয়া' শব্দটি, নির্দেশ জারি করল যোগী সরকার

খবর পেয়ে উদ্ধারকাজে ঝাঁপায় স্থানীয় প্রশাসন। নামে বিপর্যয় মোকাবিলা দফতর। হাত লাগান স্থানীয়রা। কিন্তু ১ জন বাদ দিয়ে দুর্ঘটনাগ্রস্ত বাসটির কোনও যাত্রীকেই বাঁচানো যায়নি।  

ঘটনায় টুইটারে গভীর শোক প্রকাশ করেছেন মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফড়ণবিস। 

শোক প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী

টুইটারে নিহতদের পরিজনদের সমবেদনা জানিয়েছেন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধীও।

কীভাবে বাসটি খাদে পড়ল তা তদন্ত করে দেখা হবে বলে জানানো হয়েছে স্থানীয় প্রশাসনের তরফে। তবে গভীর খাদে পড়ে যাওয়ায় বাসটির ফরেন্সিক তদন্ত সম্ভব কি না তা খতিয়ে দেখছেন আধিকারিকরা।   

.