বিতর্কের পর দিল্লির কেরালা হাউস ক্যান্টিনে ফিরে এল বিফ ফ্রাই

দিল্লির কেরালা হাউস ক্যান্টিনে ফিরে এল বিফ ফ্রাই। কিন্তু তাতে বিতর্ক থামেনি। পুলিসি অভিযান নিয়ে যথাযথ ব্যবস্থার দাবিতে সরব কেরালার মুখ্যমন্ত্রী।  প্রয়োজনে আইনি ব্যবস্থার হুঁশিয়ারিও দিয়েছেন ওমান চণ্ডী। আর এই ইস্যুতে ফের বিরোধীদের তোপের মুখে মোদী সরকার। চাপের মুখে শেষ পর্যন্ত গ্রেফতার করা হয়েছে হিন্দু সেনার প্রধান বিষ্ণু গুপ্তাকে।

Updated By: Oct 28, 2015, 10:00 PM IST
বিতর্কের পর দিল্লির কেরালা হাউস ক্যান্টিনে ফিরে এল বিফ ফ্রাই

ওয়েব ডেস্ক: দিল্লির কেরালা হাউস ক্যান্টিনে ফিরে এল বিফ ফ্রাই। কিন্তু তাতে বিতর্ক থামেনি। পুলিসি অভিযান নিয়ে যথাযথ ব্যবস্থার দাবিতে সরব কেরালার মুখ্যমন্ত্রী।  প্রয়োজনে আইনি ব্যবস্থার হুঁশিয়ারিও দিয়েছেন ওমান চণ্ডী। আর এই ইস্যুতে ফের বিরোধীদের তোপের মুখে মোদী সরকার। চাপের মুখে শেষ পর্যন্ত গ্রেফতার করা হয়েছে হিন্দু সেনার প্রধান বিষ্ণু গুপ্তাকে।

গোমাংস বিতর্কের আঁচ এবার খোদ রাজধানী দিল্লিতে।

কেরালা হাউসে গোমাংস রান্নার অভিযোগ পেয়ে অভিযান চালিয়ে বেকায়দায় দিল্লি পুলিস। একদিন বন্ধ থাকার পর ক্যান্টিনের মেনুতে বিফ ফ্রাই ফিরে এসেছে।  কিন্তু বিতর্ক থামেনি। ক্ষুব্ধ কেরালার মুখ্যমন্ত্রী সরাসরি অভিযোগ জানিয়েছেন প্রধানমন্ত্রী এবং স্বরাষ্ট্রমন্ত্রীকে। প্রয়োজনে আইনি ব্যবস্থার হুঁশিয়ারিও দিয়েছেন ওমান চণ্ডী।

তুমুল বিতর্কের মুখে নড়েচড়ে বসেছে কেন্দ্র। দিল্লির পুলিস কমিশনারকে তলব করে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রক। স্বরাষ্ট্রমন্ত্রকের রিপোর্ট চেয়ে পাঠিয়েছে প্রধানমন্ত্রীর দফতর। গ্রেফতার করা হয়েছে হিন্দু সেনার প্রধান বিষ্ণু গুপ্তাকে।

তবে অস্বস্তি এড়াতে পারেনি কেন্দ্র। দিল্লির পুলিস কমিশনারের ইস্তফা দাবি করেছে আপ। গোমাংস বিতর্ক উস্কে আসলে দেশে সাম্প্রদায়িক মেরুকরণের চেষ্টা চলছে বলে দাবি সিপিএমের।

বিজেপির পাল্টা দাবি, মোদী সরকারের বিরুদ্ধে অপপ্রচার চলছে। তবে কেন্দ্রের সাফাইয়ে বিতর্ক থামেনি। কোনও রেস্তোরাঁ বা ক্যান্টিনের মেনুতে পুলিসের নজরদারি কেন, সেই প্রশ্ন থেকেই যাচ্ছে।

.