সিবিআই স্পেশাল কোর্টে আজ টুজি মামলার রায় ঘোষণা

চলতি বছর এপ্রিলেই মামলার শুনানিপর্ব শেষ হয়। টুজি কেলেঙ্কারিতে সিবিআই ২টি ও ইডি আলাদা করে একটি মামলা দায়ের করেছিল। অভিযুক্তের তালিকায় নাম রয়েছে প্রাক্তন টেলিকম সচিব সিদ্ধার্থ বেহুরা, এ রাজার ব্যক্তিগত সচিব আর কে চান্দোলিয়া, সোয়ান টেলিকম প্রোমোটার শাহিদ উসমান বালওয়া ও বিনোদ গোয়েঙ্কার।

Updated By: Dec 21, 2017, 08:56 AM IST
সিবিআই স্পেশাল কোর্টে আজ টুজি মামলার রায় ঘোষণা

নিজস্ব প্রতিবেদন : বৃহস্পতিবার টু-জি দুর্নীতি মামলায় রায় দিতে চলেছে স্পেশাল সিবিআই কোর্ট। নয়াদিল্লির পাটিয়ালা হাউসে ভাগ্য নির্ধারণ হতে চলেছে প্রাক্তন টেলিকমমন্ত্রী এ রাজা, ডিএমকে নেত্রী তথা সাংসদ কানিমোঝি সহ বেশ কয়েকজনের। রায় দেবেন বিচারপতি ওপি সাইনি।

চলতি বছর এপ্রিলেই মামলার শুনানিপর্ব শেষ হয়। টুজি কেলেঙ্কারিতে সিবিআই ২টি ও ইডি আলাদা করে একটি মামলা দায়ের করেছিল। অভিযুক্তের তালিকায় নাম রয়েছে প্রাক্তন টেলিকম সচিব সিদ্ধার্থ বেহুরা, এ রাজার ব্যক্তিগত সচিব আর কে চান্দোলিয়া, সোয়ান টেলিকম প্রোমোটার শাহিদ উসমান বালওয়া ও বিনোদ গোয়েঙ্কার। অভিযুক্তদের প্রত্যেককেই আজ আদালতে হাজির থাকার নির্দেশ দেওয়া হয়েছে। মামলার শুনানি শুরু হয়েছিল ২০১১-য়।

ইউপিএ সরকারের আমলে সামনে আসা এই দুর্নীতি কার্যত ভিত নড়িয়ে দেয় তত্‍কালীন সরকারের। যদিও সিবিআই ও ইডির তোলা যাবতীয় দুর্নীতির অভিযোগ বরাবর অস্বীকার করে এসেছেন অভিযুক্তেরা।

আরও পড়ুন- অখিলেশ, মায়াবতীর সাহস হয়নি, নয়ডায় যাচ্ছেন যোগী

.