ধোঁয়াশা কাটিয়ে সম্ভবত ২৮-মে CBSE-র ক্লাস টুয়েলভের রেজাল্ট ঘোষণা!

সমস্ত ধোঁয়াশা কাটিয়ে অবশেষে আগামীকালই(২৮ মে) সম্ভবত প্রকাশিত হতে চলেছে সেন্ট্রাল বোর্ড অফ সেকেন্ডারি এডুকেশন বা CBSE-র ক্লাস টুয়েলভের রেজাল্ট। গ্রেস মার্কস দিয়েই চলতি বছরের ফলাফল ঘোষণা করতে গত মঙ্গলবার CBSE-কে নির্দেশ দিয়েছিল দিল্লি হাইকোর্ট। কিন্তু তা সত্ত্বেও বোর্ডের তরফে ক্লাস টুয়েলভের ফলাফলের দিনক্ষণ জানানো হয়নি। অবশেষে আজ সেই দিন ঘোষণা করা হলেও, এখনও নির্দিষ্ট সময় জানানো হয়নি।

Updated By: May 27, 2017, 04:34 PM IST
ধোঁয়াশা কাটিয়ে সম্ভবত ২৮-মে CBSE-র ক্লাস টুয়েলভের রেজাল্ট ঘোষণা!

ওয়েব ডেস্ক : সমস্ত ধোঁয়াশা কাটিয়ে অবশেষে আগামীকালই(২৮ মে) সম্ভবত প্রকাশিত হতে চলেছে সেন্ট্রাল বোর্ড অফ সেকেন্ডারি এডুকেশন বা CBSE-র ক্লাস টুয়েলভের রেজাল্ট। গ্রেস মার্কস দিয়েই চলতি বছরের ফলাফল ঘোষণা করতে গত মঙ্গলবার CBSE-কে নির্দেশ দিয়েছিল দিল্লি হাইকোর্ট। কিন্তু তা সত্ত্বেও বোর্ডের তরফে ক্লাস টুয়েলভের ফলাফলের দিনক্ষণ জানানো হয়নি। অবশেষে আজ সেই দিন ঘোষণা করা হলেও, এখনও নির্দিষ্ট সময় জানানো হয়নি।

আগামীকাল দুপুর ১২টার পর এই রেজাল্ট ঘোষণা করা হবে বলে মনে করা হচ্ছে। গোটা দেশের প্রতিটি জোনেই একসঙ্গে এই রেজাল্ট বেরবে।

বোর্ড সূত্রে জানানো হয়েছে CBSE-র ক্লাস টুয়েলভে এবার যারা পরীক্ষা দিয়েছে তারা আগামীকাল www.results.nic.in, www.cbseresults.nic.in, www.cbse.nic.in এই তিনটি ওয়েব সাইটের মাধ্যমে তাদের রেজাল্ট জানতে পারবে।

কীভাবে দেখা যাবে এই রেজাল্ট?

 www.results.nic.in, www.cbseresults.nic.in, www.cbse.nic.in- এই তিনটি ওয়েব সাইটের মধ্যে যে কোনও একটিতে গিয়ে

১) ক্লিক করতে হবে-CBSE Class 12 result 2017

২) তারপর সেখানে নির্দিষ্ট স্থানে নিজের রোল নম্বর দিতে হবে

৩) তারপর 'Submit'-এ ক্লিক করতে হবে

.