রাতভর পুরা সেক্টরে আন্তর্তাজিক সীমান্তে লাগাতার গুলির লড়াই

নিয়ন্ত্রণরেখায় পাক উস্কানি অব্যাহত। পাকিস্তানের তরফে সংঘর্ষবিরতি লঙ্ঘন চলছেই। গতরাতেও জম্মুর আর এস পুরা সেক্টরে আন্তর্জাতিক সীমান্ত বরাবর লাগাতার গুলিবর্ষণ করে পাক রেঞ্জার্সরা। পাল্টা জবাব দিচ্ছে BSF-ও। সীমান্ত লাগোয়া গ্রামগুলির বাসিন্দাদের সতর্ক করে দেওয়া হয়েছে। তাঁদের বাড়ির বাইরে না বেরনোর পরামর্শ দেওয়া হয়েছে।

Updated By: Oct 22, 2016, 08:49 AM IST
রাতভর পুরা সেক্টরে আন্তর্তাজিক সীমান্তে লাগাতার গুলির লড়াই

ওয়েব ডেস্ক : নিয়ন্ত্রণরেখায় পাক উস্কানি অব্যাহত। পাকিস্তানের তরফে সংঘর্ষবিরতি লঙ্ঘন চলছেই। গতরাতেও জম্মুর আর এস পুরা সেক্টরে আন্তর্জাতিক সীমান্ত বরাবর লাগাতার গুলিবর্ষণ করে পাক রেঞ্জার্সরা। পাল্টা জবাব দিচ্ছে BSF-ও। সীমান্ত লাগোয়া গ্রামগুলির বাসিন্দাদের সতর্ক করে দেওয়া হয়েছে। তাঁদের বাড়ির বাইরে না বেরনোর পরামর্শ দেওয়া হয়েছে।

বারবার সীমান্তে চলছে সংঘর্ষ বিরতি, অনুপ্রবেশের চেষ্টা। তবে বারবারই সেই চেষ্টা ব্যর্থ করছে ভারত। গত কয়েক ঘণ্টায় আরও বেড়েছে হানাদারি। গতকালই কাঠুয়ার হীরানগরে আন্তর্জাতিক সীমান্ত বরাবর সংঘর্ষ বিরতি লঙ্ঘন করে পাক রেঞ্জার্সরা। ছোট স্বয়ংক্রিয় অস্ত্র, মর্টার নিয়ে হামলা হয়। ভারতীয় বাহিনীর পাল্টা জবাবে মৃত্যু হয় সাত পাক রেঞ্জার্সের। খতম হয়েছে এক জঙ্গিও।

পুঞ্চে অনুপ্রবেশের চেষ্ট ব্যর্থ করেছে ভারতীয় বাহিনী। রজৌরির ভিম্বারগলি সেক্টরেও নিয়ন্ত্রণরেখার ওপার থেকে গতকাল দিনভর গোলাগুলি চলছে। অশান্ত  রজৌরির মাঞ্জাকোট সেক্টরও। পড়ুন, পাক রেঞ্জার্সদের যোগ্য জবাব বিএসএফ-এর, গুলিতে নিহত ৭ রেঞ্জার

.