ফের জওহরলাল নেহেরু বিশ্ববিদ্যালয়ে বিক্ষোভ

ফের জওহরলাল নেহেরু বিশ্ববিদ্যালয়ে বিক্ষোভ। নিখোঁজ হয়ে যাওয়া এক ছাত্রকে খুঁজে বের করার ব্যাপারে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষকে পদক্ষেপ নেওয়ার দাবি। ঘেরাও উপাচার্য, রেক্টর সহ অন্যান্য আধিকারিক। বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের অভিযোগ, তাঁদের বেআইনিভাবে আটক করে রেখেছে বিক্ষোভকারীরা। যদিও ছাত্র সংগঠন আইসার দাবি, কোনও রকম বেআইনি আটক হয়নি। দিন চারেক আগে একটি গণ্ডগোলের সময় নিখোঁজ হয়ে যান বায়োটেকনলজির স্নাতোকোত্তর স্তরের ছাত্র নাজিব আহমেদ।

Updated By: Oct 20, 2016, 09:02 AM IST
ফের জওহরলাল নেহেরু বিশ্ববিদ্যালয়ে বিক্ষোভ

ওয়েব ডেস্ক: ফের জওহরলাল নেহেরু বিশ্ববিদ্যালয়ে বিক্ষোভ। নিখোঁজ হয়ে যাওয়া এক ছাত্রকে খুঁজে বের করার ব্যাপারে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষকে পদক্ষেপ নেওয়ার দাবি। ঘেরাও উপাচার্য, রেক্টর সহ অন্যান্য আধিকারিক। বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের অভিযোগ, তাঁদের বেআইনিভাবে আটক করে রেখেছে বিক্ষোভকারীরা। যদিও ছাত্র সংগঠন আইসার দাবি, কোনও রকম বেআইনি আটক হয়নি। দিন চারেক আগে একটি গণ্ডগোলের সময় নিখোঁজ হয়ে যান বায়োটেকনলজির স্নাতোকোত্তর স্তরের ছাত্র নাজিব আহমেদ।

আরও পড়ুন হাসপাতালে শুয়ে থাকা মানুষটার মৃত্যুকামনা হচ্ছে, এ কোন মানুষ আমরা?

ছাত্র নিখোঁজকে কেন্দ্র করে চাপানউতর শুরু হয় এবিভিপি এবং আইসার মধ্যে।  দুপক্ষের বিক্ষোভেই উত্তাল জেএনইউ ক্যাম্পাস। গত দুদিন ধরে বিশ্ববিদ্যালয়ের পঠনপাঠন বন্ধ করে দিয়েছেন ছাত্রছাত্রীরা। বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের সঙ্গে বারবার ব্যর্থ হয়েছে আলোচনা।

আরও পড়ুন  আজই পূর্ণ হচ্ছে সিঙ্গুর আন্দোলনের বৃত্ত, কৃষকদের জমি ফিরিয়ে দিতে চলেছেন মুখ্যমন্ত্রী

.