নরেন্দ্র মোদীকে হায়দরাবাদ থেকে ভোটে জিতে দেখানোর চ্যালেঞ্জ ওয়েইসির

নরেন্দ্র মোদীরে জাদুকর পিসি সরকারের সঙ্গে তুলনা করেন ওয়েইসি।

Updated By: Jun 30, 2018, 10:42 AM IST
নরেন্দ্র মোদীকে হায়দরাবাদ থেকে ভোটে জিতে দেখানোর চ্যালেঞ্জ ওয়েইসির

নিজস্ব প্রতিবেদন : এবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে সরাসরি চ্যালেঞ্জ ছুড়ে দিলেন অল ইন্ডিয়া মজলিস-ই-ইত্তেহাদুল মুসলিমিনের (এআইএমআইএম) প্রধান আসাউদ্দিন ওয়েইসি। তাঁর মন্তব্যকে ঘিরে ইতিমধ্যেই বিতর্ক দেখা দিয়েছে। তিনি বলেন, ''প্রধানমন্ত্রী হায়দরাবাদ থেকে ভোটে লড়ে জিতে দেখান।'' শুক্রবার একটি জনসভায় বক্তব্য রাখতে গিয়ে হায়দরাবাদের এই সাংসদ বিজেপির সমালোচনায় নামেন।

তিনি বলেন, "প্রত্যেকটি দল হায়দরাবাদ লোকসভা আসনটি আমাদের কাছ থেকে ছিনিয়ে নিতে চাইছে। যদি সত্যিই ক্ষমতা থাকে তাহলে ২০১৯-এর নির্বাচনে প্রধানমন্ত্রী বা তার দলের প্রধান অমিত শাহ এই আসনে লড়াই করে জিতে দেখান।'' শুধু বিজেপিকেই নয়, কংগ্রেসকে হায়দরাবাদ আসনে লড়াই করে জিতে দেখানোর চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়েছেন ওয়েইসি।

 

নরেন্দ্র মোদীরে জাদুকর পিসি সরকারের সঙ্গে তুলনা করে ওয়েইসি বলেন, ''তাঁর জাদু এখন আর মানুষের সমর্থন কুড়োয় না। তাই তাতে টিআরপি-ও নেই।''

প্রসঙ্গত, দিন কয়েক আগেও ভারতে বসবাসকারী মুসলমানদের 'স্বধর্মে' প্রতিনিধিকে ভোট দেওয়ার আহ্বান জানিয়ে বিতর্কে জড়িয়েছেন এই সাংসদ। তাঁর কথায়, ''এখন যারা ধর্ম নিরপেক্ষতা নিয়ে কথা বলছেন, তারাই হলেন সবথেকে বড় ডাকাত। গত ৭০ বছর ধরে মুসলিমদের ওপর অত্যাচার হয়েছে। ধমকে, চমকে আমাদের চুপ করিয়ে রাখা হয়েছিল।"

সেদিনের বক্তব্যেও আগাগোড়াই প্রধানমন্ত্রীকে আক্রমণ করে ওয়েইসি। তিনি বলেন, ''নরেন্দ্র মোদীর রাজত্বে বিপন্ন আমরা। প্রতিদিন অসহিষ্ণুতার শিকার হতে হচ্ছে আমাদের। এই পরিস্থিতিতে এখন আমাদেরই প্রতিরোধ গড়ে তুলতে হবে।''

আরও পড়ুন- মুসলমান প্রতিনিধিদেরই ভোট দেওয়া উচিত : ওয়াইসি

.